tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৭ পিএম

অপু বিশ্বাসের কথায় চটেছেন শবনম বুবলী!


16

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস সম্প্রতি একটি গণমাধ্যমে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন। এর উত্তরে নাম না নিয়ে হুমকি দিলেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলী।


শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি দীর্ঘ স্ট্যাটাস দেন বুবলী।

এই স্ট্যাটাসে বুবলী লিখেছেন, কারও নোংরা ব্যক্তিস্বার্থ উদ্ধারে আমার ব্যক্তিজীবন নিয়ে কেউ কোনো বেফাঁস মন্তব্য করলে বা কোনো ইঙ্গিতপূর্ণ কথা বলার চেষ্টা করলে তার বা তাদের বিরুদ্ধে আমি দেশের প্রচলিত আইনে যথাযথ ব্যবস্হা গ্রহণ করব, কারণ আমি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল।

তিনি আরও লেখেন, এসব নোংরামী পাত্তা দেবার রুচি থাকে না বলেই কথা বলা হয় না। কিন্তু চুপ থাকাকে যদি সে বা তারা সুযোগ পাওয়া মনে করে, তাহলে তা হবে চরম ভুল।

পারিবারিক শিক্ষার বিষয়ে বুবলী লেখেন, আমার পারিবারিক শিক্ষা আমাকে কখনোই দুমুখো সাপের আচরণ করতে শেখায়নি। ধর্ম নিয়ে একেক বার একেক মিথ্যা কথা বলে সাধারণ জনগণের আবেগ নিয়ে খেলা করে বোকা বানাতে শেখায়নি, গিরগিটির মতো রং বদলাতে শেখায়নি। এসব না শিখতে পারার জন্য আমি গর্বিত।

স্ট্যাটাসটিতে শবনম বুবলী লিখেছেন, কতটা নিচু মানসিকতার হলে সে নিষ্পাপ বাচ্চাকেও কটূক্তি করতে ছাড়েনি। কিছুদিন আগে ইঙ্গিতপূর্ণভাবে আমার সন্তানকে নিয়ে ক্যামেরার সামনে বাদরের মতো মুখ ভেংচি কেটে বাজে মন্তব্য করতে ছাড়েনি।

অপু বিশ্বাসকে ইঙ্গিত করে তিনি লেখেন, একেক সময় একেক রং ধারণ করে মানুষকে ধোঁকা দেওয়ার নগ্ন খেলা এসব বহুরূপী নিচু মানসিকতার ব্যক্তিই পারে।

প্রসঙ্গত, শবনম ইয়াসমিন বুবলি হচ্ছেন একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী এবং প্রাক্তন সংবাদ পাঠিকা। তিনি বাংলাভিশনে সংবাদ পাঠিকা হিসাবে কর্মজীবন শুরু করেন।

২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। চলচ্চিত্রটির মাধ্যমে তিনি শ্রেষ্ঠ নবীনশিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

এন