tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৪ পিএম

লন্ডন থেকে বার্তা দেওয়া হয়েছে গুপ্তহত্যার দিকে তারা যাবে: ওবায়দুল কাদের


prothomalo-bangla_2022-10_5074e822-c766-44e2-b158-a44612a6ef98_d10f7174_621f_45b4_8e9a_32de1a26f75d

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি স্বাভাবিক আন্দোলনে ব্যর্থ হয়ে নাশকতার দিকে গেছে। তারা আরও ভয়ংকর গুপ্ত হামলার প্রস্তুতি নিচ্ছে।


শনিবার ( ৩০ ডিসেম্বর ) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, ‘সকল আন্দোলনে বিএনপি ব্যর্থ। গত ডিসেম্বর থেকে তারা যে সরকার পতনের আন্দোলন শুরু করেছিল, তারা স্বাভাবিক আন্দোলনে ব্যর্থ হয়ে নাশকতার দিকে গেছে। এখনো আমরা খবর পাচ্ছি, লন্ডন থেকে বার্তা দেওয়া হয়েছে যে গুপ্তহত্যার দিকে তারা যাবে। এ নির্বাচনকে ঘিরে হয়তো দেখা যাবে কোনো গুরুত্বপূর্ণ নেতা বা প্রার্থীকে লাশ বানানোর চক্রান্ত তাদের আছে। আমরা সবাইকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি।’

প্রার্থীদের দায়িত্বশীল আচরণ করার এবং নির্বাচনবিধি মেনে চলার জন্য আহ্বান জানান ওবায়দুল কাদের। আচরণবিধি যারা লঙ্ঘন করবে, তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন ব্যবস্থা নেবে বলেও সতর্ক করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, উপদপ্তর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান প্রমুখ।

এমএইচ