tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ১৭:৫১ পিএম

মুজিববর্ষে মঞ্চে গান গাইলেন শেখ রেহানা, ভিডিও করলেন প্রধানমন্ত্রী


রেহানা গান.jpg

বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা। এ সময় তিনি শিল্পীদের সঙ্গে ‘জয় বাংলার জয়-জয় বঙ্গবন্ধুর জয়’ গানটি পরিবেশন করেন। আর বোনের গাওয়া সেই গানের ভিডিও করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।


মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে ‘মহাবিজয়ের মহানায়ক’ শিরোনামে বৃহস্পতি ও শুক্রবার (১৬ ও ১৭ ডিসেম্বর) জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় দু’দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় আয়োজিত বিশেষ এ অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ উপস্থিত ছিলেন। আয়োজনের প্রথম দিন ১৬ ডিসেম্বর বিকেলে প্রধানমন্ত্রী সবাইকে সাথে নিয়ে শপথ বাক্য পাঠ করান।

পরে মঞ্চে গান গেয়েছেন বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা। এ সময় তিনি শিল্পীদের সঙ্গে ‘জয় বাংলার জয়-জয় বঙ্গবন্ধুর জয়’ গানটি পরিবেশন করেন। আর বোনের গাওয়া সেই গানের ভিডিও করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।

এ সময় তার সঙ্গে আরও অনেক গুণী শিল্পী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের জনগণকে সাথে নিয়ে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি বঙ্গবন্ধুসহ ৩০ লাখ শহীদের আত্মত্যাগের কথা স্মরণ করেন।

এইচএন