tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৫ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৫৪ পিএম

আমি বৈধ সাধারণ সম্পাদক: নিপুণ


Press Brif-Nipun.jpg

আমি বৈধ সাধারণ সম্পাদক। নির্বাচনের আপিল বিভাগের রায়ে আমি সাধারণ সম্পাদকের পদে বসেছি। সে অনুযায়ী শপথ নিয়েছি।  আমার এই সাধারণ সম্পাদকের পদে বসাকে স্টে করেছে হাইকোট।


বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা নিপুণ নিজেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বৈধ সাধারণ সম্পাদক হিসেবে দাবি করেছেন।

মঙ্গলবার (১৫ ফেব্রয়ারি) বিকেল চারটার দিকে এফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি এই দাবি করেছেন।

নিপুণ বলেন, নির্বাচনের আপিল বিভাগের রায়ে আমি সাধারণ সম্পাদকের পদে বসেছি। সে অনুযায়ী শপথ নিয়েছি।  আমার এই সাধারণ সম্পাদকের পদে বসাকে স্টে করেছে হাইকোট।

আমি মহামান্য চেম্বার জজের কাছে  আপিল করি। আমার ওপর মহামান্য হাইকোর্ট যে স্টে অর্ডার দিছিলেন, চেম্বার জজ  সেটা স্টে করেছেন। একইসঙ্গে স্ট্যাটাস কো দিয়েছেন। সে ক্ষেত্রে সাধারণ সম্পাদক পদে আমি আমার আগের স্থানে ফিরে গেছি।’ 

দাপ্তরিক কোনো কাজে বাধা আছে কি না, এমন প্রশ্নের জবাবে নিপুণ বলেন, ‘দাফতরিক কাজে আমার কোনো বাধা নেই। তবে আমাদের পরবর্তী শুনানি হবে মঙ্গলবার।

সেদিন যে রায় আসবে, সেই সেটি আমরা মেনে নেবো। তার আগ পর্যন্ত আমি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করতে পারবো।’ 

অপরদিকে, মহামারী করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য বুস্টার ডোজ নেওয়ার পর জ্বরে ভুগছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

জানা গেছে, চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ও নিপুণের মামলার শুনানির পর সোমবার দুপুরে করোনার ৩য় ডোজ নেন তিনি। এরপর থেকেই তার শরীরের তাপমাত্রা বেড়ে যায়।

এ বিষয়ে সোমবার সংবাদমাধ্যমকে নিপুণ বলেন, ‘বুস্টার নেওয়ার পর থেকে আমার অবস্থা খারাপ। প্রচণ্ড জ্বরে ভুগছি। বাঁ হাতে টিকা নিয়েছিলাম, সেই হাত পুরোটাই ব্যথা, নড়াচড়া করতে কষ্ট হচ্ছে।

গরম পানির সেঁক দিয়েও কাজ হচ্ছে না। মনে হচ্ছে বাঁ হাত অবশ হয়ে আছে। সেই সঙ্গে প্রচণ্ড মাথাব্যথা তো আছেই। বমিও হয়েছে একবার।’

প্রসঙ্গত, নিপুণের এই শারীরিক পরিস্থিতির মধ্যেই আজ হাইকোর্টের কার্যতালিকায় (কজলিস্টে) আসে শুনানির বিষয়টি। তবে শুনানির দিন ফের পিছিয়ে আগামী ২২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ধার্য করেছেন আদালত।

এইচএন