tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৭ অক্টোবর ২০২৩, ২০:৪৭ পিএম

মহাসমাবেশ সফল করতে যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি: বুলবুল


Photo News Kormoporisad (DCS 27 Oct 2023)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর মো. নূরুল ইসলাম বুলবুল বলেছেন, রাজধানীর মতিঝিল শাপলা চত্বরে জামায়াতের মহাসমাবেশ সফল করতে আমরা যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি।


শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে রাজধানীর শাপলা চত্বরে মহাসমাবেশ সফল করতে আয়োজিত মহানগরী দক্ষিণের কর্মপরিষদ বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর আবদুস সবুর ফকির ও অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে দেলাওয়ার হোসেন ও ড. আব্দুল মান্নান। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্যরা।

নূরুল ইসলাম বুলবুল বলেন, বর্তমান সরকার দুর্নীতিবাজ, দালাল ও অবৈধ সরকার। তারা দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার হরণ করেছে। দেশকে গভীর সংকটে নিমজ্জিত করেছে। এই অবস্থা চলতে দেওয়া যায় না। অবিলম্বে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করতে হবে। এর মাধ্যমে নির্বাচন কমিশন পুনর্গঠন করে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। এজন্য প্রস্তুতি গ্রহণ করে রাজপথের আন্দোলনে সাহসিকতার সাথে অংশগ্রহণ করে আগামীকাল ২৮ অক্টোবর শনিবার শাপলা চত্বরে দলে দলে যোগ দিয়ে জামায়াতের মহাসমাবেশ সফল করতে সকলের প্রতি তিনি উদাত্ত আহ্বান জানান।

তিনি আরও বলেন, আগামীকাল রাজধানীর শাপলা চত্বরে, বেলা ২টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঘোষিত শান্তিপূর্ণ মহাসমাবেশ অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। ইতিমধ্যে আমরা মহাসমাবেশ বাস্তবায়নে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছি। জনগণের ভোটের অধিকার, ভাতের অধিকার প্রতিষ্ঠায় শান্তিপূর্ণ মহাসমাবেশে রাজধানীর সকল শ্রেনী পেশা, ধর্ম, বর্ন নির্বিশেষে নগরবাসীকে দলে দলে যোগদানের জন্য আহ্বান জানাচ্ছি। আমরা আশা করছি, জনগণের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে এটি একটি ঐতিহাসিক মহাসমাবেশে পরিণত হবে ইনশাআল্লাহ।

প্রেস বিজ্ঞপ্তি