tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১০ এপ্রিল ২০২৩, ২০:৪৪ পিএম

নিরপেক্ষ নির্বাচন দিতেই হবে: মির্জা আব্বাস


2

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ যতই টালবাহানা করুক অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতেই হবে। নিরপেক্ষ নির্বাচনের ক্ষেত্রে যত ষড়যন্ত্রই সরকার করুক না কেন বিএনপি আন্দোলনের মাধ্যমে তা প্রতিহত করবে।


সোমবার (১০ এপ্রিল) শাহাজাহানপুরস্থ নিজ বাসভবনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় শাহজাহানপুর থানা বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে আজ শুধু বিএনপি নয়, দেশপ্রেমিক সকল রাজনৈতিক দলগুলো একত্রিত হয়েছে। এ আন্দোলন দেশকে একনায়কতন্ত্র থেকে রক্ষা করার আন্দোলন। এ আন্দোলন দেশের জনগণের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, এই শাহাজাহানপুর থেকে এরশাদবিরোধী আন্দোলনসহ সকল আন্দোলনের সূত্রপাত। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার আন্দোলন এখান থেকেই শুরু হবে।

ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, ওয়ার্ড কাউন্সিলর মির্জা আসলাম আসিফ (মির্জা শরীফ), সাবেক কমিশনার মির্জা খোকন, যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ আহম্মেদ মিলন, ১১ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আশরাফুল আলম প্রমুখ।

এমআই