tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৮ জানুয়ারী ২০২৩, ২১:২০ পিএম

ঐক্য না থাকলে তৃতীয় শক্তি ক্ষমতা নিয়ে যাবে : জাহিদ মালেক


৪

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতি করে দেশের মানুষের উন্নয়ন ও শান্তির জন্য। কাজেই আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। রাজনীতিবিদদের মধ্যে ঐক্য না থাকলে তৃতীয় শক্তি ক্ষমতা নিয়ে যাবে।


শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি শুধু ক্ষমতায় আসতে চায়। তার জন্য দেশে বিশৃঙ্খলা করছে। তারা ক্ষমতায় গেলেই লুটপাট শুরু করবে। কাজেই বিএনপিকে ক্ষমতায় আনা যাবে না। নেতাবিহীন দলের ক্ষমতায় আসার কোনও সুযোগ নেই, কাজেই আগে নেতা খুঁজুন, তারপর রাজনীতিতে আসুন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, পরিচ্ছন্ন রাজনীতি করতে হবে। পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করা চলবে না। নির্বাচনে আসুন, নির্বাচনে এসে জনগণের কাছে ভোট প্রার্থনা করুন, ভোটের মাধ্যমে জনগণ ক্ষমতায় নিলে আপনারা যাবেন, না নিলে নয়। পেছন দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার কোনও সুযোগ নাই।

শিক্ষার্থীদের উদ্দেশে মন্ত্রী বলেন, শিক্ষা ছাড়া যেমন ভালো মানুষ হওয়া যায় না, তেমনি স্বপ্ন বাস্তবায়ন করা যায় না। লেখাপড়ার মাধ্যমে প্রকৃত মানুষ হতে পারবে। নিজেকে যোগ্য করে গড়ে তুলতে পারবে। জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে।

জাগীর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শামীম মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফ, পৌর মেয়র রমজান আলী, আওয়ামী লীগ নেতা সুলতানুল আজম খান আপেল, সুদেব কুমার সাহা, জাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্বাস্থ্যমন্ত্রী।

এমআই