tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৮ জুন ২০২২, ২০:৪৫ পিএম

পদ্মা সেতু নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে : কাদের


কাদের১১

পদ্মা সেতু নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে, গুজব ছড়ানো হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি মহাসচিব বলেছেন পদ্মা সেতুর এপারে-ওপারে মাওয়া ও জাজিরা প্রান্তে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন নাকি করেছেন খালেদা জিয়া। রূপকথার গল্প। রূপকথার কাহিনী।


সাংবাদিকেরা তৎকালীন যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার কাছে এ বিষয়ে জানতে চেয়েছেন, ফখরুলের এ বক্তব্যের সত্যতা কতটুকু। যোগাযোগ মন্ত্রী বলেছেন এ নিয়ে আমরা আলোচনা করেছি।‌ কিন্তু কোনো ভিত্তিপ্রস্তর হয়নি। মিথ্যাচার। মির্জা ফখরুল কীভাবে যে এত মিথ্যা কথা বলেন!

বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে দুই তীরের জেলাগুলোর সংসদ সদস্য, স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের আরও বলেন, ‘এরা অন্তর জ্বালায় মরে যাচ্ছে। এদের বুকে বিষ জ্বালা। বিষ জ্বালা নিয়ে এরা অপপ্রচার করছে। পদ্মা সেতু নিয়ে এরা মিথ্যাচার করছে।’

সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী, সংসদ সদস্য শেখ হেলাল, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

এমআই