tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ০২ এপ্রিল ২০২৪, ০৯:৪২ এএম

সাভারে ৫ গাড়িতে আগুন, দগ্ধ একজনের মৃত্যু


Untitled-15

ঢাকার সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে তেলবাহী একটি লরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় পেছনে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকারেও আগুন লেগে যায়।


মঙ্গলবার (২ এপ্রিল) ভোর সাড়ে পাঁচটায় হেমায়েতপুরের জোরপুল এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের ঘটনায় মো. ইকবাল নামে একজনের মৃত্যু হয়েছে। মৃত মো. ইকবালের গ্রামের বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। তিনি সিমেন্টের ট্রাকে কাজ করতেন।

এ ছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। তবে তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে জোরপুল এলাকায় রোড ডিভাইডারের সঙ্গে লেগে একটি তেলের লরিতে আগুন লেগে যায়। এ সময় আশপাশে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকারেও আগুন ছড়িয়ে পড়ে।

সাভার হাইওয়ে থানার ইনচার্জ মো. বাবুল জানান, ভোরে হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরিতে আগুন ধরে গেলে চারটি ট্রাক ও একটি প্রাইভেটকারও পুড়ে যায়। এতে একজন নিহত হয়েছেন। পুলিশ যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে।

এনএইচ