tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৫ পিএম

শেখ হাসিনার মতো নেতা থাকতে আমাদের কোনো ভয় নেই: সেতুমন্ত্রী


7

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিজয় আমাদের হবেই। শেখ হাসিনার মতো নেতা থাকতে আমাদের কোনো ভয় নেই।


শুক্রবার (১ সেপ্টেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের আয়োজিত ছাত্রসমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু কে করেছে? শেখ হাসিনা করেছে। বিশ্বব্যাংক অপবাদ দিয়ে সরে গেছে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা পদ্মা সেতু করে প্রমাণ করেছে এই বাঙালি বীরের জাতি। এরপর মেট্রোরেল হলো। এখন বিএনপির শুধু জ্বালা আর জ্বালা, অন্তর জ্বালা। তারা নিজেরা কিছু করতে পারেনি, কিন্তু শেখ হাসিনা করে দেখিয়েছে তাই তাদের অন্তর জ্বালা হয়। এজন্য তারা বিদেশি মুরব্বিদের ডাকছে আর বলছে, হটাও শেখ হাসিনা।

এ সময় বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খেলা হবে ভোটচুরির বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, হাওয়াভবন-লুটপাটের বিরুদ্ধে। আপনারা প্রস্তুত হয়ে যান।

তিনি আরও বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ১৫ আগস্ট কেক কেটে ভুয়া জন্মদিন পালন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু জাতির পিতা থাকবেন, তার বিপ্লব এই বাংলার মাটিতে কেউ মুছে ফেলতে পারবে না।

সেতুমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য সীমান্ত খুলে দিয়ে মানবতার মা হিসেবে আখ্যা পেয়েছেন। বাংলাদেশে গত ৪৮ বছরে সবচেয়ে জনপ্রিয়, সফল রাজনৈতিক নেতার নাম শেখ হাসিনা। শেখ হাসিনা এসেছিলেন বলেই এদেশে গণতন্ত্রের বিজয় হয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে, ১৫ আগস্ট হত্যাকাণ্ডের বিচার হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গামাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের স্মরণে এই ছাত্রসমাবেশের আয়োজন করা হয়েছে। সমাবেশ শুরুর আগে তাদের সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়।

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিমসহ আওয়ামী লীগের অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এদিন সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যান পরিপূর্ণ হয়ে জমায়েত ছড়িয়ে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি পর্যন্ত। সমাবেশ বিকেলে শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করে ছাত্রজনতা। সারাদেশ থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা এই সমাবেশে যোগ দিয়েছে।

এবি