tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৫০ পিএম

ঐতিহাসিক সিরিজ জয়ে উচ্ছ্বসিত বিসিবি সভাপতি


image-846611-1725363662

পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে দুই ম্যাচের টেস্ট সিরিজে (২-০) ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। প্রথমবার টেস্টে পাকিস্তানের বিপক্ষে অর্জন করেছে সিরিজ জয়ের গৌরব। এমন জয়ের দিনে নাজমুল হোসেন শান্তদের অর্জনে উচ্ছ্বসিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ফারুক আহমেদ।


বাংলাদেশের জয়ের পর মুঠোফোনে অভিনন্দন জানাতেই খুশির জোয়ার ফুটে ওঠে ফারুক আহমেদের মুখে। ওই মুহূর্তে আইসিসির একটি মিটিংয়ে থাকায় কথা না বাড়ালেও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

বিসিবি সভাপতি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমরা খুবই আনন্দিত। আমি এই মুহূর্তে আইসিসির একটি মিটিংয়ে যুক্ত আছি। তাই কথা বাড়াতে পারছি না।’

বিসিবি সভাপতি হিসিবে ফারুক আহমেদ দায়িত্ব নেওয়ার ১৪ দিনের মাথাতেই টেস্ট ক্রিকেটে ঐতিহাসিক সিরিজ জিতেছে বাংলাদেশ। এমন অর্জনে ক্রিকেটারদের জন্য কোনো পুরস্কার ঘোষণা করবেন কি না জানতে চাইলে ফারুক আহমেদ বলেছেন, ‘মিটিংয়ে থাকায় এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। বৃহস্পতিবার এই ব্যাপারে কথা বলব।’

নিজেদের ২৪ বছরের টেস্ট ইতিহাসে ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়েকেই কেবল হোয়াইটওয়াশ করেছিল বাংলাদেশ। এবার সেই তালিকায় যোগ হলো পাকিস্তানের নাম। তাছাড়া পাকিস্তানের ঘরের মাঠে কেবল ইংল্যান্ডই পেরেছিল তাদের হোয়াইটওয়াশ করতে। ইংলিশদের পর এবার বাংলাদেশের কাছে একই লজ্জা পেলেন বাবর আজমরা।

এনএইচ