tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৪ পিএম

পাকিস্তানে ইতিহাস গড়া ক্রিকেটারদের সঙ্গে প্রধান উপদেষ্টা


crick

ইতিহাস গড়া সিরিজের প্রতিনিধিদের সঙ্গে বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) দেখা করেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহম্মদ ইউনূস।


সাদা পোশাকে পাকিস্তানের বিপক্ষে অতীত অভিজ্ঞতা ছিল বরাবরই তিক্ত। সেই তিক্ততাই এবার রূপ নিয়েছে মধুর ফলাফলে। পাকিস্তানের মাটিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দুই টেস্টের দুটিতেই দাপট দেখি সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। তাও আবার প্রথমবার।

দুপুরে অনুশীলন শেষে প্রধান উপদেষ্টা কার্যালয়ে যমুনায় যান ক্রিকেটাররা। সঙ্গে যান বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদসহ বিসিবির কয়েকজন পরিচালক। উপদেষ্টার কার্যালয়ে ক্রিকেটারদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। যেই মধ্যাহ্নভোজে অংশ নিয়েছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়াও।

মধ্যাহ্নভোজ শেষে ড. মুহম্মদ ইউনূসের সঙ্গে একটি ছবি পোস্ট করেন ক্রিকেটার শরিফুল ইসলাম। যেখানে প্রধান উপদেষ্টা ও ক্রীড়া উপদেষ্টার সঙ্গে একই ফ্রেমেবন্দি হন ক্রিকেটাররা। একই ফ্রেমে ছিলেন বিসিবিপ্রধান ফারুক আহমেদও।

ছবিটির ক্যাপশনে শরিফুল লিখেছেন, ‘মাননীয় উপদেষ্টা সত্যিকারের একজন খেলাপ্রেমী মানুষ। ইনশাআল্লাহ দেশের পাশাপাশি ক্রিকেটকে অনেক দূর নিয়ে যাবেন।’

এর আগে গত ৩ সেপ্টেম্বর রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্ট জয়ের পর নাজমুল হোসেনকে ফোন করেছিলেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। বাংলাদেশ অধিনায়ককে ফোনে সেদিন প্রধান উপদেষ্টা বলেছিলেন, ‘আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত।’ নাজমুল রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামের মাঠে দাঁড়িয়েই ফোনে কথা বলেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে।

এসএম