tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
শিক্ষা প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২৩, ২০:৪০ পিএম

রশিদিয়া আরাবিয়া দাখিল মাদ্রাসায় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা


1701085810296-01

রশিদিয়া আরাবিয়া দাখিল মাদ্রাসায় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন । উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিউদ্দিন মানিক ।


শনিবার (২৫ নভেম্বর) মাদ্রাসার হল রুমে অনুষ্ঠিত হয় অভিভাবক সমাবেশ এবং নন এম.পিও মাদ্রাসা পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় । অনুষ্ঠানেবৃত্তি প্রাপ্ত ৫ শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

তিনি বলেন , একজন আদর্শ নাগরিক তৈরি ও ধর্মীয় নৈতিক শিক্ষার প্রয়োজন। তাই আমরা এই গ্রাম অঞ্চলে আদর্শ নাগরিক তৈরি করার জন্য এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি ৷ প্রতিষ্ঠান আমার একার না এটি আপনাদের সবার। আপনারা নিজের মনে করে প্রতিষ্ঠের পাশে দাঁড়াবেন এই আশা করি।

সাধারণ সম্পাদক এনামুল হক বলেন' প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়েছে আজ ২ বছর। এই দুই বছরের মধ্যে আপনারা দেখেছেন, আপনাদের সন্তানেরা কতটুকু দীন শিক্ষা পেয়েছে , তা অবশ্যই আপনারা অনুভব করতে পেরেছেন ৷ আজ যে শিক্ষার্থীরা মেধা বৃত্তি পেয়েছে এই সাফল্য শুধু তাদের না এটা আপনাদের সবার।

এই সভায় আরও উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মফিজুল হক ,মাদ্রাসা সুপার হেলাল উদ্দিন ,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মহিউদ্দিন মানিক, বিশেষ অতিথি নূর নবি মাস্টার, মাদ্রাসার সাধারণ সম্পাদক এনামুল হক সহ আরো অনেকে ।

এমএইচ