tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ২১:৩৪ পিএম

হেলিকপ্টারে চট্টগ্রামে নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে


image_122569_1726757061

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সীমান্ত দিয়ে পালানোর সময় আটক চট্টগ্রাম-৬ আসনের সাবেক সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীকে হেলিকপ্টারযোগে চট্টগ্রামে পাঠানো হয়েছে।


বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে তাকে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়াম থেকে একটি হেলিকপ্টার দিয়ে নিয়ে যাওয়া হয়।

তিনি গত ১২ সেপ্টেম্বর সকালে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর এলাকায় বিজিবির হাতে আটক হন। এ ঘটনায় তার বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা দায়ের করা হয়। এরপর থেকে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে হাজতি হিসেবে ছিলেন।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. সহিদুল ইসলাম বলেন, বিকেল ৩টার দিকে পুলিশ সাবেক সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীকে আমাদের কাছ থেকে নিয়ে যায়।

পুলিশ সুপার মোহাম্মদ জাবেদুর রহমান বলেন, সাবেক সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর বিরুদ্ধে চট্টগ্রামে ৬/৭টি মামলা রয়েছে। সেখানের সংশ্লিষ্ট আদালত থেকে তাকে হাজির করতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সুপারের কাছে একটি চিঠি আসে। সেই অনুযায়ী আমরা প্রস্তুতি নিয়ে নিরাপত্তার স্বার্থে হেলিকপ্টার দিয়ে নিয়ে চট্টগ্রামের জেল সুপারের কাছে ফজলে করিম চৌধুরীকে বুঝিয়ে দিয়েছি।

এনএইচ