tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৮ জুলাই ২০২২, ২০:০২ পিএম

মনসুর আহমদের স্ত্রী’র ইন্তেকালে জামায়াতের শোক


Photo

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর সাবেক অফিস সেক্রেটারি শহীদ মনসুর আহমদের স্ত্রী নুর বানু বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।


নেতৃবৃন্দ এক যৌথ শোকবার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তারা মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং নিজ পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন, আমীন।

মরহুমা নুর বানু বেগম গতকাল বুধবার দিবাগত রাত ২টায় রাজধানীর যাত্রাবাড়ী মিরহাজীরবাগের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি ১ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমাকে আজ বাদ যোহর মিরহাজিরবাগস্থ তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসা প্রাঙ্গনে তার জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে ইমামতি করেন মাদ্রাসার প্রিন্সিপাল ড. আবু ইউসুফ খান।

উক্ত জানাযার নামাজে উপস্থিত ছিলেন ঢাকা ৫ আসনের মাননীয় এমপি মহোদয়, স্থানীয় ওয়ার্ড কমিশনার, যাত্রাবাড়ী ও শ্যামপুর থানা জামায়াতের আমীর ও কর্মপরিষদের সদস্যবৃন্দ, মাদ্রাসার শিক্ষক ও ছাত্র এবং সর্বস্তরের সহস্রাধিক ব্যক্তি।
এইচএন