tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ০৭ জানুয়ারী ২০২৪, ১৬:৫৪ পিএম

বেলা গড়ালেও বাড়েনি ভোটার সংখ্যা


raihan-20240107152830

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। সকাল থেকে ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি কম দেখা গেছে৷ কেন্দ্রের পোলিং এজেন্টরা জানিয়েছিলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতিও বাড়বে। তবে দুপুর গড়ালেও ভোটকেন্দ্রে একই পরিস্থিতি দেখা গেছে।


বোববার (৭ জানুয়ারি) দুপুরের পর ঢাকা-৬ আসনের বাংলা বাজার উচ্চ বিদ্যালয়, একরামপুর হাই স্কুল, কবি নজরুল সরকারি কলেজ কেন্দ্র ঘুরে দেখা গেছে নীরবতা। কিছুক্ষণ পর পর দু-একজন করে ভোটার কেন্দ্রে প্রবেশ করছেন।

কবি নজরুল কলেজে তিনটি কেন্দ্র রয়েছে। এ কেন্দ্রে সকাল থেকে কলেজের মাঠ ফাঁকা দেখা গেছে। পুলিশের আইজিপি পরিদর্শনে আসার পর কিছু ভোটার লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও আইজিপি যাওয়ার পর আবার ফাঁকা দেখা গেছে। কেন্দ্রে সারি সারি পুরুষ ও নারীর লাইন ফাঁকাই রয়েছে।

বাংলাবাজার কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. ইব্রাহিম বলেন, সকাল থেকে থেমে থেমে ভোটার আসছেন। দুপুর ২টা পর্যন্ত প্রায় ৭ শতাংশ ভোট পড়েছে।

একই পরিস্থিতি একরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গভ. মুসলিম হাই স্কুলে। সকাল থেকে সিরিয়াল ছাড়াই থেমে থেমে ভোটার আসছেন। এ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ইউসুফ আলী বলেন, এখানে প্রায় ২৮০০ ভোটার রয়েছেন। দুপুর ১টা পর্যন্ত প্রায় ৬ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

এমএইচ