tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১২ এপ্রিল ২০২৪, ১৬:১২ পিএম

কোহলিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখতে চান না ম্যাক্সওয়েল!


image-794444-1712915793

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। বরাবরের মতো এবারও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন দলটির সাবেক অধিনায়ক বিরাট কোহলি। আইপিএলের চলতি আসরে দুর্দান্ত ফর্মে রয়েছেন বিরাট কোহলি। প্রতি ম্যাচেই দলের হয়ে পারফর্ম করে যাচ্ছেন তিনি।


জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলি যদি এই পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন তাহলে প্রতিপক্ষের জন্য বিপদজনক হবে।

তাইতো আইপিএলে বিরাট কোহলির সতীর্থ হয়েও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে কোহলিকে দেখতে চান না অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া সাক্ষাৎকারে ম্যাক্সওয়েল বলেছেন, ‘যাদের বিরুদ্ধে খেলেছি, বিরাটই অন্যতম সেরা প্লেয়ার। ওর ক্যারিয়ারের দিকে তাকালে সেটা বোঝা যায়। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মোহালিতে আমাদের বিরুদ্ধে যে অসাধারণ একটা ইনিংস খেলেছিল, পুরো খেলাটাই বদলে দিয়েছিল।’

তিনি আরও বলেন, ‘বিরাট কোহলি এমন জায়গায় শট নিতে শুরু করেছিল, সেটা ভাবাই যায়নি। ও ব্যাটিংয়ের সময় শেষ মুহূর্তে নিজের গ্রিপ বদলে ফেলতে পারে। টেবিল টেনিস ব্যাট ধরার মতো করে খেলতে পারে। ওর সঙ্গে আমি ট্রেনিং করেছি। কিন্তু ওর বিরুদ্ধে খেলতে হবে। আশা করব, ভারত বিশ্বকাপের টিমে ওকে রাখবে না।’

এনএইচ