tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০৪ জুন ২০২৪, ১৮:৩৪ পিএম

বড় ভাই তাসকিন ও মোস্তাফিজকে নিয়ে যা বললেন শরিফুল


image-276747-1717503202

টাইগারদের বিশ্বকাপ দলের গুরুত্বপূর্ণ সদস্য শরিফুল ইসলাম। বিশ্বকাপ নিয়ে তিনি বলেন, বিশ্বকাপ আসলে সবাই দেখে। এখানে সবার একটা ফোকাস থাকে।


এ কারণে আমার মনে হয় বিশ্বকাপ খেলতে পারা, খেলতে যাওয়ার জন্য বাড়তি একটা অনুভূতি কাজ করে অন্যান্য সিরিজের থেকে।’

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে চোটে পড়েছেন শরিফুল ইসলাম। যার ফলে মূল পর্বে তার খেলা নিয়ে সৃষ্টি হয়েছে শঙ্কা। তবে বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে বিসিবিকে দেওয়া এক সাক্ষাৎকারে বিশ্বকাপ ভাবনা, চিন্তাধারা ও জীবনের নানা মুহূর্ত নিয়ে কথা জানিয়েছিলেন এই টাইগার পেসার।

মঙ্গলবার (৪ মে) সেই ভিডিও প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আমি মনে করি এটা (জাতীয় দলে খেলতে পারা) অনেক বড় পাওয়া। প্রতিটা ক্রিকেটপ্রেমীরই যারা গ্রামে-গঞ্জে যেখানেই খেলুক না কেন সবারই স্বপ্ন থাকে যে জাতীয় দলে খেলবে। এরপর প্রতিটা প্লেয়ারের স্বপ্ন থাকে বিশ্বকাপ খেলা। এখানে যদি আমি বিশ্বকাপে খেলি তাহলে অন্যরকম পাওয়া।’

বাংলাদেশের পেস ইউনিটকে নেতৃত্ব দিচ্ছেন শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান। এদিন ভিডিওতে বড় ভাই তাসকিন ও মোস্তাফিজকে নিয়ে কথা বলেছেন এই বাঁ হাতি পেসার।

শরিফুল বলেন, তাসকিন ভাইয়ের সাথে বিপিএলে খেলেছি, ডিপিএল, জাতীয় দলেও। মোস্তাফিজ ভাইয়ের সাথেও তো খেলা হয়। যখন ছোট ছিলাম ভাবতাম কবে উনাদের সাথে খেলব। তাদের সাথে এখন খেলতেসি এর থেকে বড় পাওয়া আসলে আমার স্বপ্নের ভেতর এটা একটা।’

এসএম