tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ০৯ জানুয়ারী ২০২৩, ১১:৫১ এএম

বিচ্ছেদের এই শহরে আমরা রয়ে যাব আমৃত্যু : মাহিয়া মাহি


1

ঢাকাই সিনেমার আলোচিত জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তিনি।


বিভিন্ন লেখা-ছবি পোস্ট করছেন নিয়মিত। শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় মাহির করা একটি পোস্ট ছুঁয়ে গেছে তার ভক্ত-শুভাকাঙক্ষীদের।

মাহি লিখেছেন, খুব বেশি ভালোবাসা চাই না। শুধু আমার ঘুম না আসা পর্যন্ত আমাকে সঙ্গ দিও। মন খারাপের বিকেলগুলোতে গল্পের ছলে পাশে থেকো। খুব বেশি ভালো না বাসলেও চলবে। শুধু আমার রাগ ভাঙানোর কৌশলটা গোপনে আয়ত্ত করে নিও।

নায়িকা আরও বলেন, টুকটুক করে তো অর্ধেক জীবন পার হয়েই গেলো। বাকি কয়েকটা বছর যখন আমার চামড়া কুঁচকে যাবে সেদিন পর্যন্ত না হয় আমার হাতটা ধরে রেখো। বিচ্ছেদের এই শহরে আমরা রয়ে যাব আমৃত্যু।

প্রসঙ্গত, বর্তমানে তিনি আলোচনায় নেত্রী হিসেবে। কিছু দিন আগেই ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি। দলের হয়ে ব্যস্ত সময়ও কাটাচ্ছেন।

‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন কিনেছিলেন মাহি। শেষ পর্যন্ত দল তাকে মনোনয়ন না দিলেও বিষয়টি নিয়ে বেশ আলোচনায় ছিলেন এই ‘অগ্নি’ কন্যা। বর্তমানে মনোনয়ন পাওয়া দলীয় প্রার্থীর পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন তিনি।

ব্যক্তিগত জীবনে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। তাদের ঘর আলোকিত করে আসছে নতুন মানুষ।

এন