tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ০৪ জানুয়ারী ২০২৪, ১১:৩৫ এএম

মুন্সীগঞ্জে নৌকার ক্যাম্পে গুলি, নিহত ১


757

মুন্সীগঞ্জ- ৩ আসনে নৌকার প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে দুর্বৃত্তদের গুলিতে ডালিম সরদার (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি আওয়ামী লীগের সমর্থক ছিলেন বলে জানা গেছে।


বুধবার (৩ জানুয়ারি) দিবাগত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামের নৌকার ক্যাম্পে এ হামলার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ভোরে গুলিবিদ্ধ অবস্থায় ডালিম সরদারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম। নিহত ডালিম সরকার নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থক ও একই এলাকার বাসিন্দা।

এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের হাজী মো. ফয়সাল বিপ্লব সর্মথকরা এই হামলা ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে দাবি নৌকা সর্মথকদের।

স্থানীয়রা জানান, রাতে নৌকার ক্যাম্পে অবস্থান করছিলাম। রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ করে একটি সন্ত্রাসী দল ক্যাম্পে হামলা চালিয়ে এলোপাথাড়ি গুলি করে। পরে গুলিবিদ্ধ গুরুতর আহত ডালিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুরো ইউনিয়ন জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

এই ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। তবে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান জানান, গুলিবিদ্ধ ডালিম সরকারকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলেও পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এনএইচ