tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১৯ এপ্রিল ২০২৩, ১৮:১৭ পিএম

ফিক্সিংয়ের জন্য সিরাজকে জুয়াড়ির ফোন


12

আইপিএল এলেই জুয়াড়িদের শিরোনাম হওয়া নতুন কিছু নয়। ভারতীয় টুর্নামেন্টটি চলাকালীন সক্রিয় হয়ে ওঠেন জুয়াড়িরা। প্রতি বলকে ঘিরে চলে রমরমা বাজি। প্রস্তাব আসে স্পট ফিক্সিংয়েরও। চলতি আসর মাঝপথে না যেতেই উঠেছে স্পট ফিক্সিংয়ের খবর। স্পট ফিক্সিংয়ের জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকা মোহাম্মদ সিরাজকে ফোন করেছেন এক অচেনা ব্যক্তি।


ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদন অনুসারে অপরিচিত এক ব্যক্তির কাছ থেকে ফিক্সিংয়ের পেয়েছেন ভারতের তারকা পেসার। ঘটনার পর দ্রুতই বিষয়টি বিসিসিআইয়ের দুর্নীতি দমন ইউনিটকে (আকসু) জানিয়েছেন সিরাজ। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওই ব্যক্তিকে এরই মধ্যে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ইএসপিএন বলছে, যিনি ফোন করেছেন ফিক্সিংয়ের জন্য তিনি কোনো বড় কোনো বাজিকর নন। তিনি মূলত একজন ড্রাইভার।

বিসিসিআইয়ের এক সূত্র ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘কোনো বুকি সিরাজকে প্রস্তাব দেয়নি। হায়দরাবাদের এক ড্রাইভার, যে ম্যাচে জুয়ায় আসক্ত। ওই লোকটি এরই মধ্যে অনেক টাকা হারিয়েছে, পরে সিরাজকে দলের গোপন তথ্য ফাঁস করার জন্য প্রস্তাব দিয়েছে। সিরাজ ওই প্রস্তাবের কথা সঙ্গে সঙ্গেই কর্তৃপক্ষকে জানিয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এরই মধ্যে সেই ব্যক্তিকে আটক করেছে।’

এবি