tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৩ অগাস্ট ২০২৪, ২০:১৩ পিএম

লক্ষ্মীপুর সাংবাদিকদের সাথে জেলা জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা


Pic

লক্ষ্মীপুর জেলা জামায়াতের উদ্যোগে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১২ ই) আগস্ট সন্ধ্যায় শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও ঢাকা মহানগরীর উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই বিজয়ের সকল কৃতিত্ব আমাদের ছাত্র সমাজের। মূলত, এই বিষয় কোন দল বা গোষ্ঠীর নয়। আমাদের নতুন প্রজন্মই এই আন্দোলনে নেতৃত্ব দিয়ে স্বৈরাচারি ও কর্তৃত্ববাদী শাসনের পতন ঘটেছে। জাতি মুক্তি পেয়েছে অপশাসন ও দুঃশাসন থেকে। তাই দেশ ও জাতি এই জাতীয় বীরদের চিরদিন গভীর শ্রদ্ধাভরে স্মরণ করবে। তিনি আন্দোলনে শহীদদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ এবং তাদের রূহের মাগফিরাত কামনা করেন। তিনি আহতদের সার্বিক সহযোগিতার আশ^াস দেন। লক্ষ্মীপুরের সাংবাদিক সমাজ তাদের লেখার মাধ্যমে ন্যায় ও সত্যকে যথাযথভাবে দেশ ও জাতির কাছে উপস্থাপন করবেন বলে আশা প্রকাশ করেন। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

জেলা জামায়াতের আমীর মাষ্টার রুহুল আমীন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, জেলা জামায়াতের নায়েবে আমীর এ্যাভোকেট নজির আহমদ ও এ আর হাফিজ উল্লাহ, জেলা সেক্রেটারি ফারুক হোসাইন নুরনবী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন ও আব্দুল মালেক, গাজী গিয়াস উদ্দিন, সেলিম উদ্দিন নিজামী, সাইফুল ইসলাম স্বপন, আজিজুর রহমান আযম। জেলা সহকারী সেক্রেটারি এ্যাডভোকেট মহসিন কবির মুরাদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহকারী সেক্রেটারি মাওলানা নাসির উদ্দীন মাহমুদ, শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি মমিন উল্যাহ পাটোয়ারী, লক্ষ্মীপুর শহর আমীর এ্যাডভোকেট আবুল ফারাহ নিশান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সাহাদাত হোসাইন, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আ হ ম মোশতাকুর রহমান, লক্ষ্মীপুর বণিক সমিতি সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সদর উপজেলা জামায়াতের সেক্রেটারি ফয়েজ আহমেদ, চন্দ্রগঞ্জ থানা সেক্রেটারি এডভোকেট রেজাউল ইসলাম খান সুমন, ইসলামী ছাত্রশিবির শহর সভাপতি আরমান পাটোয়ারী, সেক্রেটারি ফরিদ উদ্দিন, জেলা সভাপতি মনির হোসেন ও সেক্রেটারি আব্দুর রহমান সহ সাংবাদিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

প্রেসবিজ্ঞপ্তি//এমএইচ