tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫৫ পিএম

আ.লীগকে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামানো হবে: দুলু


3

বিএনপির সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, কোনো ষড়যন্ত্র করেই আওয়ামী লীগ আর ক্ষমতা ধরে রাখতে পারবে না। এবার তাদের প্রয়োজনে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামানো হবে। আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকার নামে হোক বা অন্য যে কোনো নামেই হোক নিরপেক্ষ সরকারের অধীনে অনুষ্ঠিত হবে।


শুক্রবার নাটোরে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা বিএনপি আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, শেখ হাসিনার অধীনে দেশে আর কোনো সংসদ নির্বাচন হবে না। শেখ হাসিনার অধীনে কোনো সংসদ নির্বাচনে বিএনপিসহ কোনো বিরোধী দল অংশও নেবে না। আওয়ামী লীগ দেশে আর কখনো একদলীয় কোনো নির্বাচন করার অপচেষ্টা করলে দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে বিএনপি নেতাকর্মীরা তাদের সেই অপচেষ্টা রুখে দেবে।

আয়োজিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি বিএনপির নির্বাহী পরিষদের সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ।

অনুষ্ঠানে জেলা বিএনপির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা মহিলা দলের সভাপতি সাবেক এমপি বেগম সুফিয়া হক, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান শাহিন, সাইফুল ইসলাম আফতাব প্রমুখ।

এবি