tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
প্রকাশনার সময়: ২৮ নভেম্বর ২০২১, ১৮:৩৬ পিএম

ঐক্যবদ্ধ হয়ে মানবতার পাশে দাঁড়াতে হবে: মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া


(DCS 28 Nov 2021) (4).JPG

রাজধানীর কদমতলী এলাকার স্থানীয় অসংখ্য হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সহ ভিন্নধর্মাবলম্বী মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল উপহার প্রদান করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া।


বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের পক্ষ হতে অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া সন্ধ্যায় রাজধানীর কদমতলী এলাকার স্থানীয় অসংখ্য হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সহ ভিন্নধর্মাবলম্বী মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল উপহার প্রদান করেন।

তিনি রাজধানীর কদমতলী এলাকায় ভিন্নধর্মাবলম্বী মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য জনাব শেখ শরিফ উদ্দিন আহমদের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও কদমতলী পূর্ব থানা আমীর মীর বাহার আমীরুল ইসলাম, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও কদমতলী উত্তর থানা আমীর আব্দুর রহীম জীবন, পল্টন থানা সেক্রেটারি শাহীন আহমদ খান সহ জামায়াতে ইসলামীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেন, ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মানবতার পাশে দাঁড়াতে হবে। যদিও দেশের মানুষের যেকোন দূর্ভোগে প্রথম সহযোগিতার হাত নিয়ে সরকারের দাঁড়ানো উচিৎ অথচ দুঃখজনক হলেও সত্য মানুষের প্রকৃত কল্যাণের ব্যাপারে সরকারের কোন ভ্রুক্ষেপ নাই।

(DCS 28 Nov 2021) (1).JPG

একটি আদর্শবাদী সংগঠন হিসেবে আমরা জামায়াতের পক্ষ হতে এসব মানুষের কষ্ট লাঘবে সীমিত সামর্থ নিয়ে এগিয়ে এসেছি। জামায়াতে ইসলামী এদেশকে একটি সুখী সমৃদ্ধ ও কল্যাণকর রাষ্ট্র হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে।

সেই লক্ষ্য বাস্তবায়নের জন্য প্রতিষ্ঠার পর থেকে অদ্যবধি দেশের প্রতিটি দূর্যোগ ও সংকটে অসহায় মানুষের পাশে থেকে তাদের মানবিক সহযোগিতা প্রদান করে যাচ্ছে। আগামী দিনেও আমাদের এই কল্যাণকামী কর্মসুচী অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া আরও বলেন, সরকারের সংশ্লিষ্টদের সীমাহীন দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে।

দেশের এই ক্রান্তিলগ্নে জাতিকে এ অবস্থা থেকে মুক্ত করতে এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ইসলামের সুমহান আদর্শের আলোকে ন্যায় ও ইনসাফ ভিত্তিক কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে।

যেখানে মানুষের মৌলিক অধিকার বাস্তবায়ন হবে ও মানবতার পাশে সকলে দাঁড়াবে। তিনি ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ব আহবান জানান। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন