tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২১, ১৪:২৬ পিএম

লঞ্চে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় থাকবে জামায়াত: দেলাওয়ার হোসেন


জামায়ত.jpeg

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ এবং আমীরে জামায়াতের নির্দেশনা হলো, লঞ্চে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সকলের জন্য সাহায্য সহায়তা ও সার্বিক সহযোগিতা নিয়ে পাশে থাকবো।


জামায়াত.jpeg

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন ঝালকাঠির সুগন্ধা নদীতে অভিযান-১০ লঞ্চে অগ্নিকান্ডে আহত হয়ে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের খোঁজখবর নেওয়ার জন্য সেখানে ছুটে যান।

পরবর্তীতে গণমাধ্যমের উদ্দেশে বলেন, আমরা বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আহত হয়ে যারা চিকিৎসাধীন রয়েছেন তাদের সার্বিক খোঁজখবর নেওয়ার জন্য এসেছিলাম।

তিনি বলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান এবং ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল আহতদের সার্বিক খোঁজখবর নেওয়ার জন্য আমাদেরকে নির্দেশনা দিয়ে এখানে পাঠিয়েছেন।

আমরা এখানে রোগীদের সার্বিক খোঁজখবর নিয়েছি, তাদের পাশে দাঁড়িয়েছি এবং আহতদের দ্রুত সুস্থ্যতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে বিশেষ দোয়া মোনাজাত করেছি। যেন মহান আল্লাহ আহতদের সুস্থ্যতার নেয়ামত দিয়ে স্বাভাবিক জীবনে তাদের ফিরিয়ে দেন। আমীন।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য হাফিজুর রহমান, শ্রমিক নেতা আব্দুস সালাম, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য আশরাফুল আলম ইমন সহ জামায়াতে ইসলামীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

লঞ্চ.jpg

দেলাওয়ার হোসেন বলেন, বরগুনাগামী এম ভি অভিযান-১০ লঞ্চটিতে ২৩ ডিসেম্বর দিবাগত রাত ৩টার দিকে ভয়াবহ অগ্নিকান্ড ঘটে।

ইতোমধ্যেই সেই দূর্ঘটনায় নিহত হয়েছেন প্রায় ৫০জন মানুষ। যেখানে অসংখ্য মানুষ আহত হয়েছেন এবং এখনও অনেককে খুঁজে পাওয়া যাচ্ছে না।

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ এবং আমীরে জামায়াতের নির্দেশনা হলো, লঞ্চে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সকলের জন্য সাহায্য সহায়তা ও সার্বিক সহযোগিতা নিয়ে পাশে থাকবো।

আর্থিক সহযোগিতা সহ আহতদের চিকিৎসা ব্যয়ে সহযোগিতা দিয়ে পাশে থাকবো। জামায়াতের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত সকলকে এটা আমরা বিশেষ ভাবে আশ^স্ত করছি।

দেলাওয়ার হোসেন আরও বলেন, সরকারের কাছে আহবান জানাই, এই লঞ্চে অগ্নিকা-ের সঠিক কারণ নির্ণয় করে অবহেলা বা দূর্ঘটনায় দায়ী ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

এই ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের জন্য দোয়া করি মহান আল্লাহ প্রত্যেককে শাহাদাতের মৃত্যু দান করুন। সেই সাথে নিহত ও আহত সকলের পরিবার পরিজনকে ধৈর্য ধারণ করার তাওফীক দানের জন্য আল্লাহর কাছে দোয়া করছি। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন