tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২১, ২২:১৬ পিএম

দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় বিএনপি নেতারা দিশেহারা : ওবায়দুল কাদের


কাদের১১.jpg

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,‘আওয়ামী লীগের শিকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে। প্রকৃতপক্ষে ক্ষমতা না থাকায় ফখরুল সাহেবরা পথ হারা পথিকের মত দিশেহারা, আওয়ামী লীগ সেদল নয়।’


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় বিএনপি নেতারা পথ হারা পথিকের মত দিশেহারা।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের শিকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে। প্রকৃতপক্ষে ক্ষমতা না থাকায় ফখরুল সাহেবরা পথ হারা পথিকের মত দিশেহারা, আওয়ামী লীগ সেদল নয়।’

আজ রোববার ( ৫ ডিসেম্বর) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৩৮ নং ওয়ার্ড সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উন্মাদ হয়ে গেছে। কি অদ্ভূত তার উক্তি। তার এ বক্তব্য সারাদেশে হাস্য রসের জন্ম দিয়েছে।

তিনি বলেন, বিএনপির জনসমর্থন নেই, পাবলিক ডাকলে আসে না। প্রেস ব্রিফিং করে প্রতিদিন মির্জা ফখরুল আবোলতাবোল কথা বলে। কি বলবো তাকে, তিনি আওয়ামী লীগকে চেনেন?

আওয়ামী লীগ কারো দয়ায় টিকে নেই। আওয়ামী লীগের ক্ষমতার উৎস বিএনপির মত বন্দুকের নলে নয়। আওয়ামী লীগের ক্ষমতার উৎস এ দেশের জনগণ।

মহানগর দক্ষিণের ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খন্দকার মইনুর রহমান জুয়েলের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মণি ও আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস প্রমুখ বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, যতদিন বঙ্গবন্ধুর আদর্শের পতাকা এদেশ উড্ডীন থাকবে- ততদিন আওয়ামী লীগ থাকবে।

যতদিন শেখ হাসিনার কৃতি-উন্নয়ন থাকবে, আওয়ামী লীগও থাকবে সবুজের পটভূমিতে লাল সূর্যের পতাকায় উড়বে, আমার সোনার বাংলা জাতীয় সংগীত বাজবে, যতদিন এ বাংলায় পাখিরা গান গাইবে, নদীর কলতান থাকবে, ততদিন এ বাংলায় বঙ্গবন্ধু থাকবেন, শেখ হাসিনা থাকবেন, আওয়ামী লীগও বেঁচে থাকবে। তথ্যসূত্র : বাসস।

এইচএন