tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২৩, ১৬:৪২ পিএম

শুক্রবার বরিশালে জনসভায় বক্তব্য দেবেন শেখ হাসিনা


pm-bg-20231219144056

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শুক্রবার (২৯ ডিসেম্বর) বরিশাল জেলা সদরে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।


আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বিষয়টি নিশ্চিত করে জানান, ওইদিন বিকেল ৩টায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

২০ ডিসেম্বর সিলেট থেকে আ.লীগের নির্বাচনী প্রচারণা শুরু। এছাড়া তিনি ৩০ ডিসেম্বর (শনিবার) গোপালগঞ্জ-৩ নির্বাচনী এলাকায় (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) এবং মাদারীপুর-৩ নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

তার আগে আগামী বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে ভার্চুয়ালি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা আগামী ২০ ডিসেম্বর সিলেটে হযরত শাহজালাল ও শাহ পরানের মাজার জিয়ারতের মধ্য দিয়ে শুরু হবে। মাজার জিয়ারতের পর জনসভা হবে। সেটাই হবে প্রথম নির্বাচনী জনসভা।

সোমবার (১৭ ডিসেম্বর) প্রার্থীরা প্রতীক পেয়েছেন। এরপর থেকেই তারা নির্বাচনী এলাকায় গণসংযোগ শুরু করেছেন। আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীরা প্রচারণা চালাতে পারবেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগামী ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এমএইচ