tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩৭ পিএম

টাইগার থ্রি: ১ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিওতে ঝড় তুললেন সালমান


tiger-3-salman-khan

ভক্তদের অপেক্ষা ফুরালো। অবশেষে সামনে এলো ‘টাইগার-থ্রি’র প্রথম ঝলক।


এক মিনিট ৪৩ সেকেন্ডের একটি ক্লিপে রীতিমতো ঝড় তুললেন সালমান খান। বুধবার (২৭ সেপ্টেম্বর) প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে ‘টাইগার কা মেসেজ’ অর্থাৎ ‘টাইগারের বার্তা’ শিরোনামে মুক্তি পায় ভিডিওটি।

যেখানে দেখা যায়, টাইগার অর্থাৎ সালমান খান জনগণের জন্য একটি বার্তা রেকর্ড করছেন। সেখানে তিনি বলেন, ‘আমার নাম অবিনাশ সিং রাঠোর। আপনাদের জন্য টাইগার হয়েছি। ভারতকে নিরাপদ রাখার জন্য আমি আমার জীবনের ২০টি বছর ব্যয় করেছি। বিনিময়ে কখনো কিছু চাইনি। ‘র’ এজেন্ট টাইগার হাতেনাতে ধরা পড়েছিল। তারা আপনাকে বলবে, টাইগার আপনার শত্রু। টাইগার একজন বিশ্বাসঘাতক।’

সালমান যেখানে বসে এই বার্তা দিচ্ছিলেন তখন তার চারপাশে গুলিবর্ষণের শব্দ শোনা যাচ্ছিল। এরপরই টাইগারের আশ্বাস, বেঁচে থাকলে দেখা হবে। একপর্যায়ে বিধ্বস্ত ক্যাটরিনাকেও বুকে টানতে দেখা গেল তাকে।

সালমানের এই মার মার কাট কাট সংলাপ আর অ্যাকশনে ভরা টিজার দেখে বোঝাই যাচ্ছে, বক্স অফিসে ঝড় তুলবে ‘টাইগার থ্রি’। সেই বার্তাই দিয়ে রাখল বলিউড ভাইজান।

এছাড়াও শোনা যাচ্ছে, এই সিনেমায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-সালমানের। পর্দায় টাইগারের সাহায্য এগিয়ে আসবেন ‘পাঠান’। তাদের সেই অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া নাকি প্রায় ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে।

এমবি