tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ১৭ জানুয়ারী ২০২৩, ২০:১৮ পিএম

ওমরাহ হজে গেলেন পাবনার ফজিলা বেগমের ৭ ছেলে!


6

পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর থেকে পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন আপন ৭ ভাই। একসঙ্গে হজ পালনের বিষয়টি বিরল হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এতে খুশি হয়েছেন শতবর্ষী মা ফজিলা বেগম।


সোমবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে তারা একসঙ্গে ঈশ্বরদী থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্স এর একটি ফ্লাইটে তারা সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের চররুপপুর জিগাতলা গ্রামের মৃত আবেদ আলী মুন্সীর ছেলে মো. ফজলুল হক (ভাঙন), ডা. মো. আলমগীর পারভেজ, মো. সেলিম হোসেন, মো. রিয়াজুল ইসলাম (চুনু), মো. আনোয়ার হোসেন, মো. আনজারুল ইসলাম এবং মো. রাসেল রানা। তারা সকলেই ব্যবসায়ী।

৭ ছেলের এমন কর্মে খুশি শতবর্ষী মা ফজিলা বেগম। তিনি বলেন, আমার খুব ভালো লাগছে। আনন্দ বলে বোঝাতে পারবো না।

মা ফজিলা বেগম আরও বলেন, আমি বেঁচে থাকায় অবস্থায় আমার ৭ ছেলে একসঙ্গে পবিত্র ওমরাহ হজ করতে গেল- আমার এজন্য এর চেয়ে খুশি আর কে হবে? দোয়া করি- তারা যেন সুস্থ ও সবল অবস্থায় আবার আমার কাছে ফিরে আসে বলে আশা প্রকাশ করেন।

পারিবারিক সূত্রে, পবিত্র সৌদি আরবে ৭ ভাই ১৭ দিন অবস্থান করবেন। ওমরাহ হজ্ব পালনের পাশাপাশি তারা সৌদি আরবের বিভিন্ন দর্শনীয় পবিত্রস্থান গুলোও ঘুরে দেখবেন।

এন