tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১০ নভেম্বর ২০২২, ২০:১৯ পিএম

সেলিম উদ্দিনের মায়ের ইন্তিকাল, ঢাকা মহানগরী উত্তর জামায়াতের শোক


shok-songbad

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের ‘মা’ মরিয়ম বেগম আজ বিকেল সাড়ে ৪ টায় রাজধানীর ধানমণ্ডি ইবনে সিনা হাসপাতালে ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৯৫ বছর।


তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিক অসুস্থতাসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার প্রথম নামাজে জানাজা ধানমণ্ডি ঈদগাহ জামে মসজিদ আজ বাদ এশা অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার আস্টকড়ি গ্রামে নেয়া হয়েছে। সেখানে নামাজে জানাজা শেষে আগামীকাল তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে।

শোকবাণী :

মরিয়ম বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

এক শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় বলেন, মরহুমা মরিয়ম বেগম ছিলেন একজন দ্বীনদার ও পরহেজগার ব্যক্তি। তিনি জীবনের শেষ দিন পর্যন্ত ইবাদত-বন্দেগীর মাধ্যমে আল্লাহর নৈকটা লাভে নিয়োজিত ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন রত্মগর্ভাকে হারালাম।

তিনি ছিলেন ইসলামী আন্দোলনের সম্মূখ সারির সিপাহসালার, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের গর্বিতা ‘মা’। নেতৃদ্বয় মরহুমার রূহের মাগফিরাত কামনা করে তাকে জান্নাত দানের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং মরহুমার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তারা মরহুমার রূহের মাগফিরাত কামনায় দেশবাসীর দোয়ার আহবান জানান এবং স্বজনদের ধৈর্য্যধারণের তাওফিক কামনা করেন।

এন