tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ৩০ অগাস্ট ২০২৩, ১৭:৪৬ পিএম

উড়ছেন রোনালদো, ২ ম্যাচে ৫ গোল


5

সৌদি প্রো লিগে একের পর এক গোল করে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গত শুক্রবার করেছিলেন হ্যাটট্রিক। তার হ্যাটট্রিকে ওইদিন আল ফাতেহকে ৫-০ গোলে হারিয়েছিলো আল নাসর। এবার মঙ্গলবার রাতে তিনি করলেন জোড়া গোল। তাতে আল শাবাবকে ৪-০ গোলে হারিয়েছে রোনালদোর ক্লাব।


প্রথমার্ধেই দুটি পেনাল্টি পেয়েছিলো আল নাসর। দুটি স্পট কিকই নেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং দুটিই জড়িয়ে যায় প্রতিপক্ষের জালে।

হ্যটট্রিক হতে পারতো রোনালদোর। দ্বিতীয়ার্ধে আবারও পেনাল্টি পেয়েছিলো আল নাসর। রোনালদো স্পট কিকটা নিতে পারেননি। তার সতীর্থ আবদুল রহমান গরিব স্পট কিক নিতে এসে মিস করেন।

হ্যাটট্রিক করতে না পারলেও ম্যানইউ এবং রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা ফুটবলারের কারণে আরও দুটি গোল করতে সক্ষম হয় আল নাসর। বিশেষ করে ম্যাচের তৃতীয় গোলটি সাদিও মানেকে তৈরি করে দিয়েছিলেন সিআর সেভেন।

ম্যাচের ১৩তম মিনিপে পেনাল্টি পায় আল নাসর। স্পট কিক নেন রোনালদো। বল জড়ায় আল শাবাবের জালে। ৩৮তম মিনিটে আবারও পেনাল্টি পায় তারা। এবারও স্পট কিক নিতে আসেন সিআর সেভেন। এর দুই মিনিট পরই রোনালদোর সহায়তায় গোল করেন সাদিও মানে। লিভারপুল এবং বায়ার্ন মিউনিখের সাবেক এই তারকা শেষ দুই ম্যাচে করলেন ৩ গোল।

টানা দ্বিতীয় ম্যাচেও হ্যাটট্রিকের সামনে দাঁড়িয়ে রোনালদো। ম্যাচের ৭৯তম মিনিটে গোলটাও করেছিলেন প্রায়। তবে, শেষ মুহূর্তে আল শাবাবের জালে বল জড়ান সুলতান আল গানাম। একই সময়ে আল শাবাব পরিণত হয় ১০ জনের দলে। এভার বানেগাকে লাল কার্ড দেখিযে মাঠ থেকে বের করে দেন রেফারি।

মঙ্গলবার অন্য ম্যাচে সাবেক ম্যানসিটি তারকা রিয়াদ মাহারেজের গোলে জয় পেয়েছে আল আহলি। আল তায়ের বিপক্ষে ২-০ গোলে জয় পায় তারা। ৩৯তম মিনিটে গোল করেন রিয়াদ মাহারেজ। মৌসুমের শুরুতে টানা চার ম্যাচে ৪ জয় পেলো তারা। ম্যাচের দ্বিতীয়ার্ধে দ্বিতীয় গোল করেন সাবেক বার্সা তারকা ফ্রাঙ্ক কেসি।

এবি