tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৯ অক্টোবর ২০২৩, ১০:৫২ এএম

নিজের গালে জুতা মেরে স্টেডিয়াম ছাড়লেন দর্শক


image-245644-1698550355

ওয়ানডে বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২২৯ রান করে ডাচরা। জবাবে লক্ষ্য তাড়ায় নেমে ৪২ দশমিক ২ ওভারে ১৪২ রানেই গুটিয়ে যায় টাইগাররা। এতে ৮৭ রানের লজ্জার হারে সেমিফাইনালে যাওয়ার যে ক্ষীণ আশা জেগেছিল, সেটাও শেষ হয়ে গেল লাল-সবুজের প্রতিনিধিদের।


সাকিব বাহিনীর এমন শোচনীয় পরাজয়ে নিজের পায়ের জুতা দিয়ে নিজের গালে জুতাপেটা করেছেন এক টাইগার সমর্থক। এরপর স্টেডিয়াম থেকে বেরিয়ে গেছেন তিনি। এ সময়ে তিনি সাকিবের গালে জুতার বারি দেওয়ার কথাও জানান।

শনিবার (২৮ অক্টোবর) কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশ-নেদারল্যান্ডসের মধ্যকার ম্যাচ চলাকালে এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, নিজের মোবাইলের ক্যামেরা চালু করে জুতা হাতে নেন তিনি। এরপর বাংলাদেশি ক্রিকেটারদের বিষোদগার করে তা রেকর্ডিং করেন তিনি। এরপর সেখান থেকে বেরিয়ে যাওয়ার সময়ে নিজের সেই জুতা দিয়ে নিজের গালে কয়েক দফায় সজোরে আঘাত করেন তিনি।

স্থানীয় সময় রাত ৮টায় সাকিব বাহিনীর ষষ্ঠ উইকেটের পতন ঘটার পরই স্টেডিয়ামের বিএন দত্ত প্রান্তের এইচ-ব্লকে এ ঘটনা ঘটান ওই যুবক। এ সময়ে কিছু সমর্থকদের বাংলাদেশের জার্সি উল্টো করে পরে স্টেডিয়াম ত্যাগ করতে দেখা যায়।

এনএইচ