tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ১২ জুন ২০২৩, ১৪:০৭ পিএম

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪


Road-Accident

কুমিল্লায় পিকআপ ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে।


সোমবার (১২ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

নিহতরা হলেন- সদর দক্ষিণ উপজেলার জোড়কানন ইউনিয়নের লালবাগ এলাকার আলী আহমেদের ছেলে পিকআপ চালক মোরশেদ আলম (২৪), শাহআলমের ছেলে মো. সাকিব (১৫), মোহন মিয়ার ছেলে মো. সৈকত, ভোতা মিয়ার ছেলে মো. ফয়সাল (২১)।

ওসি জানান, রোববার (১১ মে) বিকেল সাড়ে ৪ টার দিকে সদর দক্ষিণ উপজেলার জোড়কানন এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে খোলা পিকআপ ভ্যান এবং কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপে থাকা ১৫ জন আহত হন। খবর পেয়ে সদর দক্ষিণ থানা পুলিশ, কুমিল্লা হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজে অংশ নেয়।

তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক পিকআপ চালক মোরশেদ এবং সৈকতকে মৃত ঘোষণা করেন।

বাকীদের মধ্যে ৫ জনকে আইসিইউতে রাখা হলে তাদের মধ্যে সাকিব এবং ফয়সালকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়। রাত ১১ টার দিকে ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। বাকী আহতদের কুমিল্লা ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশিস ঘোষ জানান, ঘটনাটি অত্যন্ত হৃদয়বিদারক। নিহতদের পরিবারের সাথে দেখা করে এসেছি। আহতদের উপজেলা প্রশাসনের তদারকিতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এন