tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ২৮ জুন ২০২৪, ২০:৪৯ পিএম

এলিভেটেড এক্সপ্রেসওয়ের মালামাল চুরি, অবশেষে ধরা


ttraak_bhaarraa_1

ট্রাক ভাড়া করে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের মালামাল চুরির ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরির মালামাল উদ্ধার করা হয়।


আজ (২৮ জুন) শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন। তিনি বলেন, গতকাল তেজগাঁও থানা এলাকার বাউলবাগে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে মো. সাদ্দাম হোসেন (৩০) ও মো. মোরশেদ (২৯) নামে দুজনকে গ্রেপ্তার করা হয়।

ওসি জানান, গ্রেপ্তার সাদ্দাম ট্রাক ভাড়া করে এক্সপ্রেসওয়ের মালামাল চুরি করেন। সাদ্দাম ট্রাক ভাড়া করে প্রথমে এক্সপ্রেসওয়ের বিভিন্ন স্পটে ঘোরেন। এরপর সুযোগ বুঝে এক্সপ্রেসওয়ের বিভিন্ন মালামাল চুরি করেন। গতকাল এক্সপ্রেসওয়েতে দায়িত্ব পালনকালে সেখানকার নিরাপত্তারক্ষীরা সিসিটিভিতে মালামাল চুরির বিষয়টি শনাক্ত করেন। সাদ্দাম এক্সপ্রেসওয়েতে উঠে সেখানে থাকা রোড ব্যারিয়ার চুরি করেন। পরে নিরাপত্তারক্ষীরা ধাওয়া দিয়ে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

মোহাম্মদ মহসিন আরও জানান, সাদ্দাম পুলিশকে জানান, চুরি করা এসব মালামাল তিনি বিভিন্ন হাউজিং সোসাইটির কাছে বিক্রি করেন৷ সাদ্দামের বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি মামলা রয়েছে।

এমএইচ