tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১২:৪৯ পিএম

সাতকানিয়ায় গোলাগুলি-সংঘর্ষ, ভোট গ্রহণ চলছে


Election Violence, Satkania, Chattagram.png

চট্টগ্রাম জেলার সাতকানিয়ায় গোলাগুলি ও বিক্ষিপ্ত সংঘর্ষের মধ্য দিয়ে চলছে ৭ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ।


চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম জেলার সাতকানিয়ায় গোলাগুলি ও বিক্ষিপ্ত সংঘর্ষের মধ্য দিয়ে চলছে ৭ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ।

আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। এরপর থেকেই বিভিন্ন কেন্দ্রের সংঘর্ষের খবর আসতে থাকে।

খোঁজ নিয়ে জানা গেছে, সকাল ১০টার দিকে খাগরিয়া ৬ ও ৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন ও স্বতন্ত্র মোটরসাইকেল প্রতীকের প্রার্থী জসিম উদ্দিনের সমর্থকদের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। এতে উভয় গ্রুপের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়।

এই ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার (এসপি) এস এম রশিদুল হক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক। তারা কেন্দ্র দুটিতে সাময়িকভাবে ভোট বন্ধের জন্য প্রয়োজনীয় নির্দেশনা দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক সংবাদ মাধ্যমকে জানান, ২ কেন্দ্রের ভোটগ্রহণ সাময়িকভাবে বন্ধ করা হয়েছে। জেলা প্রশাসকের নির্দেশনা পেলে স্থায়ীভাবে ভোট বন্ধ করা হবে বলেও জানান তিনি।

জানা যায়, আজ সকাল ৮টা থেকে সাতকানিয়া উপজেলার ছদাহা, পুরানগড়, বাজালিয়া, ধর্মপুর, কালিয়াইশ, কেঁওচিয়া, ঢেমশা, মাদার্শা, আমিলাইশ, কাঞ্চনা, নলুয়া, খাগরিয়া, চরতি, পশ্চিম ঢেমশা সোনাকানিয়া ও সদর ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়।

এর মধ্যে পুরানগড়, মাদার্শা, কেঁওচিয়া ও সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। বিজয়ীরা আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন।

আরও পড়ুন:

রূপপুরে দশ দিনে ৫ রুশ নাগরিকের মৃত্যু

প্রসঙ্গত, চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৭ম ধাপে ১৩৮টি ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ সকাল ৮টায় শুরু হয়েছে আজ। ২০ জেলার ২৪টি উপজেলায় এ সকল ইউপিতে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে।

এইচএন