tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৩ জুলাই ২০২২, ১৫:৫৬ পিএম

নতুন অধিনায়ক ও দলের জন্য মুশফিকের শুভকামনা


untitled-5-20220723112419

মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে পারিবারিক সম্পর্ক আছে মুশফিকুর রহিমের। এ নিয়ে অনেক রকম কথা হয়। সমালোচকরা অনেক সময় খেলার মধ্যেও সম্পর্ক টেনে আনেন। মাহমুদউল্লাহ রিয়াদ অধিনায়কত্ব হারালে মুশফিক বেজার হবেন, এমন ধারণাও থাকতে পারে অনেকের। এর মধ্যে আবার মুশফিককেও জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে।


যদিও টিম ম্যানেজম্যান্ট বলছে বিশ্রামের কথা, কিন্তু মাহমুদউল্লাহর নেতৃত্ব নিয়ে ‘সমস্যা’ ছিল, নেতৃত্বে বিসিবি পরিবর্তন চাইছিল, সেটা অস্বীকার করা হয়নি। ছোট ফরম্যাটে মুশফিকের দায়িত্বজ্ঞানহীন শট খেলার প্রবণতা নিয়েও কথা হয়েছে অনেক।

বলা যায়, আপাতত পরীক্ষামূলক হলেও মুশফিক আর মাহমুদউল্লাহকে বাদ দিয়েই আসলে টি-টোয়েন্টিতে দল সাজানোর কথা ভাবছে টিম ম্যানেজম্যান্ট।

সেক্ষেত্রে মুশফিকের মন খারাপ থাকারই কথা। কিন্তু অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটার আরও একবার বুঝিয়ে দিলেন, তার কাছে দলটা সবার আগে।

মাহমুদউল্লাহর বদলে জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান। সিনিয়রদের কেউই নেই সোহানের দলে। তবু মুশফিক এই দলটির প্রতি জানালেন পূর্ণ সমর্থন।

শুক্রবার রাতে এক ফেসবুক পোস্টে মুশফিক লিখেছেন, ‘জিম্বাবুয়ে সিরিজের জন্য নতুন টি-টোয়েন্টি অধিনায়ক নির্বাচিত হওয়ায় সোহানকে অভিনন্দন। তরুণ দলটির প্রতি আমার পূর্ণ সমর্থন আছে এবং দৃঢ়ভাবে বিশ্বাস করি, এই দলটি আসন্ন সিরিজে ইনশা আল্লাহ ভালো করবে।’

এমআই