tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১৩ পিএম

বিশ্বকাপ দল ঘোষণার আগে সাকিব-তামিম দ্বন্দ্বের গুঞ্জন


টাইম নিউজ-013

ওয়ানডে বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে আগামীকাল ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশের। অথচ এখন পর্যন্ত বিশ্বকাপের দলই ঘোষণা করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর মধ্যে আবার গত রাতে গুঞ্জন ছড়িয়েছে সাকিব আল হাসান ও তামিম ইকবালের দ্বন্দ্বের। এরপরই তুলকালাম শুরু হয়েছে দেশের ক্রিকেটে।


গতকাল রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে গুরুত্বপূর্ণ সভা হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন অধিনায়ক সাকিব আল হাসান ও হেড কোচ চান্ডিকা হাথুরুসিংহে।

বলা হচ্ছে, এই মিটিংয়েই নাকি সাকিব বলে দিয়েছেন তিনি কোনো হাফ ফিট ক্রিকেটারকে নিয়ে বিশ্বকাপে যেতে চান না। এমন হলে অধিনায়কত্বও না করার কথা জানিয়ে রেখেছেন সাকিব। এই হাফ ফিট ক্রিকেটার হলেন তামিম ইকবাল। যার সঙ্গে সাকিবের দ্বন্দ্বের খবর অনেক পুরোনো। যদিও পাপনের বাসায় এই সভা আগে থেকে নির্ধারণ করা ছিল।

কিন্তু গতকাল রাতে ছড়িয়ে পড়া গুঞ্জনের কারণে সেটি বাড়তি গুরুত্ব পাচ্ছে।

এদিকে আজই বিশ্বকাপের দল ঘোষণা করার কথা রয়েছে। যেখানে বেশ কয়েকটি জায়গা নিয়ে এখনও প্রশ্ন রয়েছে। একজন বাড়তি ওপেনার নাকি পেসার নেওয়া হবে সেই সিদ্ধান্ত নিতে দ্বিধান্বিত নির্বাচকরা। এছাড়া মিডল অর্ডারে মাহমুদউল্লাহকে নেয়া হবে কিনা সেটাও নিয়েও রয়েছে প্রশ্ন। সব প্রশ্নের অবসান ঘটতে পারে দল ঘোষণার পর।

এনএইচ