tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৪ জুলাই ২০২৩, ১৯:০৮ পিএম

বিক্ষোভ-সমাবেশে সহযোগিতা চাইতে আইজিপি কার্যালয়ে জামায়াত


৪

আগামী ২৮ ও ৩০ জুলাই এবং ১লা আগস্টের কর্মসূচি পালনে সহযোগিতার আবেদন নিয়ে পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) কার্যালয়ে গিয়েছেন জামায়াতের প্রতিনিধি দল।


সোমবার (২৪ জুলাই) বিকেল ৫টার দিকে পুলিশের আইজিপি কার্যালয়ে যান জামায়াতের প্রতিনিধি দলটি।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি এডভোকেট এস এম কামাল উদ্দিনের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন- সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি বিশিষ্ট মানবাধিকার কর্মী এডভোকেট গোলাম রহমান ভুইয়া, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি এডভোকেট জালাল উদ্দীন ভুইয়া, এডভোকেট রেজাউল করিম খন্দকার, এডভোকেট মুজাহিদুল ইসলাম প্রমুখ।

ঢাকা মহানগরী দক্ষিণের প্রচার ও মিডিয়া বিভাগ পরিচালক আশরাফুল আলম ইমন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগামী ২৮ ও ৩০ জুলাই দেশব্যাপী বিক্ষোভ মিছিল এবং ১লা আগস্ট ঢাকায় সমাবেশ কর্মসূচি পালনে সহযোগিতার আবেদন নিয়ে সোমবার বিকেলে পুলিশের আইজিপি কার্যালয়ে গিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর একটি প্রতিনিধি দল।

তিনি আরও জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিরোধ, আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানসহ জাতীয় নেতাদের ও ওলামায়ে কেরামের মুক্তি এবং কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে আগামী ২৮ জুলাই দেশের বিভাগীয় শহরে এবং ৩০ জুলাই জেলা শহরে বিক্ষোভ মিছিল এবং ১লা আগস্ট রাজধানী ঢাকায় সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

এমআই