tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৩ জানুয়ারী ২০২২, ১৩:২৯ পিএম

ইসলামের আদর্শের ভিত্তিতে মানবিক সমাজ প্রতিষ্ঠা করতে চাই: নূরুল ইসলাম বুলবুল


Photo Press N Bulbul (DCS 2 Jan 2022) (1).jpg

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল পল্টন থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল পল্টন থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও পল্টন থানা জামায়াতের আমীর আমিনুর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও পল্টন থানা সেক্রেটারি শাহীন আহমদ খান, থানা কর্মপরিষদ সদস্য আ ফ ম ইউসুফ, আব্দুল আলীম, ওমর ফারুক, শরিয়তুল্লাহ, মোস্তাফিজুর রহমান শাহীন, শামীম হাসনাঈন প্রমুখ নেতৃবৃন্দ।

নূরুল ইসলাম বুলবুল বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী ইসলামের সুমহান আদর্শের ভিত্তিতে এদেশে একটি মানবিক সমাজ প্রতিষ্ঠা করতে চাই। আল্লাহর রাসূল সা. যে নির্দেশনার আলোকে একটি সুন্দর সমাজ প্রতিষ্ঠা করেছিলেন, সেই একই আদর্শ অনুসরণ করে আমরাও এদেশে একটি সুখি সমৃদ্ধ সোনালী রাষ্ট্র প্রতিষ্ঠার স্বপ্ন দেখি। যেখানে মানুষের মৌলিক অধিকার বাস্তবায়ন হবে ও মানবতার পাশে সকলে দাঁড়াবে।

এ লক্ষে জামায়াতে ইসলামী প্রতিষ্ঠালগ্ন থেকেই কাজ করে যাচ্ছে। যারফলে প্রতিষ্ঠার পর থেকে অদ্যবধি জামায়াত দেশের প্রতিটি দূর্যোগ ও সংকটে অসহায় মানুষের পাশে থেকে তাদের মানবিক সহযোগিতা প্রদান করে যাচ্ছে।

আগামী দিনেও আমাদের এই কল্যাণকামী কর্মসুচী অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি কল্যাণকর এই কাজে বিত্তবানদের এগিয়ে আসার উদাত্ব আহবান জানান।

নূরুল ইসলাম বুলবুল আরও বলেন, বর্তমান সময়ে দেশের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষ একদিকে আর্থিক টানাপোড়ন ও অন্যদিকে শীতের কষ্ট, স্বর্দি, ঠান্ডা সহ বিভিন্ন রোগের প্রাদুর্ভাবে অনিশ্চিত জীবন যাপন করছে।

এসময় তাদের পাশে সহযোগিতার হাত নিয়ে সরকারের দাঁড়ানো উচিৎ ছিলো কিন্তু দুঃখজনক হলেও সত্য এ ব্যাপারে সরকারের কোন মাথা ব্যথা নেই। এমতাবস্থায় আমরা জামায়াতের পক্ষ হতে এসব মানুষের দুর্দশা লাঘবে সীমিত সামর্থ নিয়ে এগিয়ে এসেছি।

তিনি ইসলামের সুমহান আদর্শের আলোকে ন্যায় ও ইনসাফ ভিত্তিক কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে সবাইকে ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহবান জানান। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন