tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অপরাধ প্রকাশনার সময়: ২১ নভেম্বর ২০২২, ১৩:৪৮ পিএম

জঙ্গি ছিনতাইয়ে জড়িতরা নজরদারিতে, যে কোনো সময় গ্রেফতার : ডিবি


0007

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশিদ জানিয়েছেন, আদালত প্রাঙ্গণ থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি সদস্য ছিনতাইয়ের ঘটনায় জড়িত সবাই নজরদারিতে রয়েছেন, যে কোন সময় তাদের গ্রেপ্তার করা হবে।


সোমবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুনএসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে ও সিসিটিভি পর্যবেক্ষণ করা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত তদন্ত চলছে।

আদালত থেকে আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দায়িত্ব অবহেলার দায়ে পুলিশের ৫ সদস্যকে সাসপেন্ড করা হয়েছে। আসামিরা নজরদারিতে রয়েছে, যে কোন সময় গ্রেপ্তার।

তিনি বলেন, সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে। তারা যাতে পালাতে না পারে সেজন্য ইতোমধ্যে পুলিশপ্রধান সারাদেশে রেড অ্যালার্ট জারি করেছেন। যে কোনো সময় তাদের গ্রেপ্তার করা হবে।

এছাড়াও দুই জঙ্গিকে ধরিয়ে দিলে ১০ লাখ টাকা করে ২০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে পুলিশ সদর দপ্তর।।

এর আগে রোববার দুপুর ১২টা ৪৫ মিনিটে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে পুলিশের চোখে স্প্রে করে প্রকাশক ফয়সল আরেফিন দীপন এবং লেখক ও ব্লগার অভিজিৎ রায় হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি দুই জঙ্গি আবু ছিদ্দিক সোহেল ও মঈনুল হাসান শামীমকে ছিনিয়ে নিয়েছে জঙ্গিরা।

এন