tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অপরাধ প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২২, ১২:১৬ পিএম

রাজধানীতে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত


9990

রাজধানীর বাড্ডায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় শেয়াইব হোসেন (১৯) ও রুপম দত্ত (১৮) নামে তার দুই বন্ধু আহত হয়েছেন।


রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মধ্যবাড্ডার ডিআইটি প্রজেক্টের ১৩ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

নিহত আশফাকুর রহমান চৌধুরী শাতিল (১৯) বি এন স্কুল এন্ড কলেজের ছাত্র।

শাতিলের চাচা হিল্লোল চৌধুরী বলেন, সন্ধ্যায় শাতিল পড়তে বসেছিল। এ সময় বাইরে থেকে বন্ধুরা তাকে বারবার ফোন দেয়। একটু দেখা করে আসি কি ঘটনা বলে শাতিল বের হয়।

পরে খবর পাই ছুরিকাঘাতে সে খুন হয়েছে। হাসপাতালে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পাই। এক ভাই ও এক বোনের মধ্যে শাতিল বড় ছিল। ৯ মাস আগে তার মা ক্যানসারে মারা যান।

হাসপাতালে চিকিৎসাধীন রুপম দত্ত জানান, ৩ দিন আগে মেরুল বাড্ডার রকি নাম ধরে ডাকায় আমার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে আমার গলায় রকি চাকু ধরে।

সেটি শাতিল দেখে ফেলেছিল। ওই ঘটনাকে কেন্দ্র করে রোববার রাত ৮টার দিকে রকিসহ কয়েকজন ১৩ নম্বর রোডে বলে, ‘ওই বেটা বিচার দিছস কার কাছে?’ একথা বলেই আমাকে চড়-থাপ্পড় মারতে থাকে। পরে শাতিল এগিয়ে এলে তার বাম পায়ের রানে, শোয়াইবের বুকে ও আমার পিঠে ছুরিকাঘাত করে তারা দ্রুত পালিয়ে যায়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি এবং একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি আমরা এখনো পুরোপুরি জানতে পারিনি। বিস্তারিত পরে জানানো হবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসকরা রাত সাড়ে ৯টার দিকে শাতিলকে মৃত ঘোষণা করেন।

এন