tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৮ মে ২০২৩, ১৪:১৯ পিএম

১০ নম্বর দলের সঙ্গে ড্র, শিরোপার আশা শেষ রোনালদোদের


1

শেষ ম্যাচ পর্যন্ত আর লড়াই চালানো গেলো না। সৌদি প্রিমিয়ার লিগে ২০০ মিলিয়ন ডলারেরও বেশি মূল্যে যোগ দিয়ে আল নাসর ক্লাবকে শিরোপা জেতাতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। বরং, ২৯তম ম্যাচে এসে পয়েন্ট টেবিলের ১০ নম্বর দলের সঙ্গে ১-১ গোলে ড্র করে শিরোপার আশা শেষ করে দিয়েছে রোনালদোর ক্লাব আল নাসর।


আল ইত্তিফাকের সঙ্গে ড্র করার ফলে ২৯ ম্যাচ শেষে আল নাসরের পয়েন্ট দাঁড়িয়েছে ৬৪। সমান সংখ্যক ম্যাচে শীর্ষে থাকা আল ইত্তিহাদের পয়েন্ট ৬৯। লিগের শেষ ম্যাচ জিতলেও আর লাভ হবে না। আল ইত্তিহাদই চ্যাম্পিয়ন হলো এবারের সৌদি প্রিমিয়ার লিগে।

এমনিতেই তিন পয়েন্ট এগিয়েছিলো আল ইত্তিহাদ। শনিবার রাতে খেলতে নেমে আল ফায়েহ-এর বিপক্ষে ০-৩ গোলে জয় পেয়েছে তারা। অন্যদিকে আল নাসর ড্র করার ফলে ৫ পয়েন্টের ব্যবধান তৈরি হয়ে গেলো দুই দলের মধ্যে।

শিরোপা লড়াই শেষ ম্যাচ পর্যন্ত টেনে নিতে আল নাসরের জয়ছাড়া কোনো বিকল্প ছিল না। সে জায়গায় তারা ড্র করে বসে আছে। ম্যাচের ৪৩তম মিনিটে ইউসুফ নিয়াকাতের গোলে এগিয়ে যায় আল ইত্তিফাক।

পিছিয়ে পড়ার পর গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে রোনালদোর ক্লাব। ৫৬তম মিনিটে লুইজ গুস্তাভোর গোলে সমতায় ফেরে তারা। কিন্তু এরপর আর কোনো গোলের দেখা পায়নি তারা।

গত জানুয়ারিতে মৌসুমের মাঝপথে ম্যানইউ থেকে আল নাসরে এসে যোগ দেন রোনালদো। এরপর ১৬ ম্যাচ খেলে তিনি গোল করেছেন ১৪টি। কিন্তু প্রয়োজনের সময় জ্বলে উঠতে পারেননি, গোলও পাননি। যার ফলে শিরোপাও হারাতে হয়েছে তাকে।

এবি