tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২২ জানুয়ারী ২০২২, ১৮:৫১ পিএম

বাংলাদেশের ভিসা পেয়ে উচ্ছ্বসিত জেমি সিডন্স


জেমি.jpg

দুই বছরের দায়িত্ব নিয়ে আবারও বাংলাদেশে আসছেন জেমি সিডন্স। তাইতো ভিসা পেয়েই উচ্ছ্বাস ঝড়েছে এই অস্ট্রেলিয়ানের কন্ঠে। কাজ করতে চান তরুণ ক্রিকেটারদের নিয়ে।


কয়েকদিন পরই ঢাকার মাটিতে পা রাখবেন জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স। এরই মধ্যে বাংলাদেশের ভিসা পেয়ে গেছেন টাইগারদের সাবেক এই কোচ।

দুই বছরের দায়িত্ব নিয়ে আবারও বাংলাদেশে আসছেন তিনি। তাইতো ভিসা পেয়েই উচ্ছ্বাস ঝড়েছে এই অস্ট্রেলিয়ানের কন্ঠে। কাজ করতে চান তরুণ ক্রিকেটারদের নিয়ে।

এক বার্তায় জেমি সিডন্স বলেন, ‘বাংলাদেশে আগেও কাজ করেছি, তখন দারুণ সময় কেটেছে। এবারও খুব ভালো সময় কাটবে বলে আশা করছি।

বাংলাদেশে তরুণ প্রতিভাবান ব্যাটারদের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। বিশেষ করে যারা জাতীয় দলে খেলছে এবং জুনিয়র ডেভেলপমেন্ট প্রোগ্রামে আছে।’

এবার জাতীয় দলের পাশাপাশি গোটা দেশের প্রতিভাবান ব্যাটারদের নিয়ে কাজ করবেন এই কোচ। সেভাবেই তার সঙ্গে চুক্তি করেছে বিসিবি।

অস্ট্রেলিয়ান এই কোচ বলেন, ‘জুনিয়র ক্রিকেটারদের মান বাড়ানোয় সাহায্য করা আমার পছন্দ। জাতীয় দলের ব্যাটারদের সঙ্গে কাজ করবো। পাশাপাশি তরুণ নিয়েও কাজ করবো।

তবে আমি শতভাগ নিশ্চিত নই অধিকাংশ সময় কাদের সঙ্গে কাটাবো। এটা নিশ্চিত যে প্রতিভাবানদের নিয়েই কাজ করবো।’

এই মাসের শেষদিকে বাংলাদেশে আসবেন তিনি। সিডন্স বলেন, ‘বাংলাদেশের ভিসা পেয়ে গেছি, আমার পরবর্তী কোচিং অধ্যায় হবে সেখানে। আশা করছি দুই বছর কাজ করবো।

অক্টোবরে আবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ায় ফিরে আসবো। সপ্তাহখানেকের মধ্যে বাংলাদেশে পৌঁছে যাব।’

এইচএন