tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
আন্তর্জাতিক প্রকাশনার সময়: ১৯ জুন ২০২৩, ০৯:৫১ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুক যুদ্ধে নিহত ২


download (22)

মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে একটি মিউজিক ফেস্টিভ্যালে গোলাগুলির ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।


সোমবার (১৯ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যে জর্জ শহরের কাছে ক্যাম্পগ্রাউন্ডে শনিবার রাতে ইলেকট্রনিক ডান্স মিউজিক ফেস্টিভ্যাল চলাকালীন কাছাকাছি এলাকায় গুলিবর্ষণের ঘটনায় অন্তত দুইজন নিহত এবং তিনজন আহত হয়েছেন বলে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে।

স্থানীয় সময় গত শনিবার রাত ৮টা ২৫ মিনিটে পুলিশের কাছে গুলি চালানোর রিপোর্ট আসে। গ্রান্ট কাউন্টি শেরিফের অফিসের মতে, ওয়াশিংটনের জর্জ অ্যাম্ফিথিয়েটারের কাছে ক্যাম্পগ্রাউন্ডে গুলি চালানোর ওই ঘটনা ঘটে।

শেরিফের অফিসের মুখপাত্র কাইল ফোরম্যান জানিয়েছেন, কর্মকর্তারা সন্দেহভাজন হামলাকারীকে চিহ্নিত করার আগেই সে ঘটনাস্থল থেকে চলে যায়। তিনি বলেছেন, সন্দেহভাজন ব্যক্তি ভিড়ের মধ্যে ‘এলোমেলোভাবে’ গুলি চালিয়ে পালিয়ে যায় এবং পরে তাকে হেফাজতে নেওয়া হয়।

তিনি আরও জানান, জর্জ অ্যাম্ফিথিয়েটারে সেই সময়ে বিয়ন্ড ওয়ান্ডারল্যান্ড নামে একটি সংস্থার দুই দিনের সঙ্গীত উৎসবের আয়োজন করা হয়েছিল এবং ক্যাম্পগ্রাউন্ডটি ঘটনাস্থল থেকে কয়েকশ গজ দূরে অবস্থিত।

এন