tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০২ মার্চ ২০২২, ২০:৩৬ পিএম

জনগণের জোয়ার সরকারকে ভাসিয়ে নিয়ে যাবে : খসরু


আমির খসরু

বিএনপি আগামীতে নিরপেক্ষ বা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া এদেশে আর কোনো নির্বাচন হতে দেবে না।


বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগণের জোয়ার এই অবৈধ সরকারকে ভাসিয়ে নিয়ে যাবে। এদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না।

বুধবার (০২ মার্চ) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয় মাঠে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, আগামীতে ১৪৪ ধারা হোক, ১৪৫ ধারা হোক, কোনো ধারা দিয়েই বিএনপিকে আটকে রাখা যাবে না। আগামীতে কোনো বাধাই মানবে না বিএনপি। কোনো সভা-সমাবেশের জন্য অনুমতির প্রয়োজন হবে না।

বিএনপি নেতা আরও বলেন, সার্চ কমিটি গঠন করে যতই নির্বাচন কমিশনার হোক না কেন, বিএনপি আগামীতে নিরপেক্ষ বা তত্ত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া এদেশে আর কোনো নির্বাচন হতে দেবে না।

নির্বাচন কমিশনারসহ যারা ভোট চোরের সহযোগিতা করেছেন তারাও ভোট চোর। আগামীতে নিরপেক্ষ নির্বাচন করতে হলে বিএনপিসহ দেশের মানুষের দাবি শেখ হাসিনার পরিবর্তে নিরপেক্ষ সরকার, ইভিএমের পরিবর্তে ব্যালেট পেপার। আগামী নির্বাচনের আগেই ইভিএমকে সাগরে নিক্ষেপ করা হবে বলে হুশিয়ারি দেন তিনি।

এসময় জেলা বিএনপির সভাপতি আফরোজ খান রিতার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া, যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী হাবিব হাসান রিন্টু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ কবির জিন্নাহ প্রমুখ।

এমআই