tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৪ পিএম

লিটনের রানে ফেরার দিনে লড়াকু পুঁজি কুমিল্লার


comilla-20240207152655

এবারের বিপিএলে রানই পাচ্ছিলেন না কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক লিটন দাস। ৫ ম্যাচ খেলে রান করেছেন ৩৭। গড় ছিল ৭.৪। অবশেষে আজ নিজেদের ষষ্ঠ ম্যাচে রানের দেখা পেলেন লিটন। ৩০ বলে ৪৫ রানের দুর্দান্ত ইনিংস খেললেন তিনি। লিটনের রানে ফেরার দিনে খুলনা টাইগার্সের বিপক্ষে লড়াকু পুঁজি পেয়েছে কুমিল্লা।


টস জিতে ব্যাট করতে নেমে লিটনের কুমিল্লা ৭ উইকেট হারিয়ে করেছে ১৪৯ রান। জিততে হলে এনামুল হক বিজয়ের খুলনাকে করতে হবে ১৫০ রান।

চলতি বিপিএলে চরম রানখরায় ভুগছিলেন লিটন। যার কারণে, প্রচন্ড সমালোচনার মুখেও পড়েছেন তিনি। আজ শেরে বাংলায় উদ্বোধনী জুটিতে রিজওয়ানের সঙ্গে ৫৭ বলে ৬৯ রান তুলেছেন লিটন। ২ চার আর ৪ ছক্কায় ৪৫ রানের ঝকঝকে ইনিংস খেলেছেন কুমিল্লার ওপেনার।

এদিনও হাফসেঞ্চুরি করতে না পারার আক্ষেপ নিয়ে ফিরতে হয়েছে কুমিল্লার অধিনায়ককে। অর্ধশতকের মাইলফলক থেকে ৫ রান দূরে থাকতে নাসুমের ঘূর্ণিতে বোল্ড হয়ে যান লিটন। রিজওয়ান করেছেন ২৮ বলে ২১ রান।

লিটন রিজওয়ান দলকে ভালো একটি জায়গায় এনে দিলেও মাঝখানে রানের গতি কমে যায়। ২৭ বলে ২২ রান করেন উইল জ্যাকস। ১৭ বলে ১৬ করেন তাওহিদ হৃদয়।

তবে শেষ ৩ ওভারে জাকের আলি আর মাহিদুল হাসান অঙ্কনের ঝোড়ো ব্যাটিংয়ে ৩৩ রান পেয়েছে কুমিল্লা। জাকের করেছেন ৮ বলে ১৮ রান। ৫ বলে ১০ রান করেছেন মাহিদুল। অবশেষে লড়াকু পুঁজি পায় বর্তমান চ্যাম্পিয়নরা।

এনএইচ