tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ০৯ অক্টোবর ২০২৩, ১৩:৫৩ পিএম

মালিবাগ-কাকরাইল সড়কে যান চলাচল বন্ধ, তীব্র যানজট


roaddd-20231009132050

রাজধানীর কাকরাইলের এসএ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিস কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় মালিবাগ-কাকরাইল সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। ফলে আশপাশের সড়কে দেখা দিয়েছে তীব্র যানজট। যার ব্যত্যয় ঘটেনি মালিবাগ ফ্লাইওভারের উপরেও।


সোমবার (৯ অক্টোবর) কাকরাইল ও এর আশপাশের এলাকায় এ দৃশ্য দেখা যায়।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, এসএ পরিবহন পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিস কার্যালয়ের আগুন নিয়ন্ত্রণে এলেও ক্ষণে ক্ষণে বিস্ফোরণ ঘটছে, হঠাৎ হঠাৎ আগুনও জ্বলে উঠছে। যে কারণে সামনের সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

janjotttt-20231009132426

সরেজমিনে দেখা যায়, শান্তিনগর মোড় ও কাকরাইলের মাঝামাঝি ইনকামিং সড়কে ব্যারিকেড দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ। বেইলি রোড, রাজারবাগ, মালিবাগ মোড়, মালিবাগ-কাকরাইল সড়কে দেখা দিয়েছে তীব্র যানজট।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে সকাল ১০টা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণের খবর দেওয়া হলেও সড়কে যান চলাচল স্বাভাবিক হয়নি। দুপুর একটা পর্যন্ত মালিবাগ শান্তিনগর থেকে কাকরাইল অভিমুখে যাওয়ার সড়কে যান চলাচল পুরোপুরি বন্ধ রয়েছে।

jannn-20231009132525

এ বিষয়ে রমনা ট্রাফিক বিভাগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) দিপু জানান, আগুনের কারণে নিরাপত্তার স্বার্থে আপাতত যান চলাচল বন্ধ রাখা হয়েছে। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হলে রাস্তার বেরিকেড আবার খুলে দেওয়া হবে।

এনএইচ