tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ৩১ অগাস্ট ২০২৪, ১৩:০০ পিএম

বন্যাদুর্গতদের পাশে না দাঁড়ানোয় তোপের মুখে শাকিব


image-845210-1725080462

ঢালিউড অভিনেতা শাকিব খান বরাবরই আত্মকেন্দ্রিক একজন মানুষ। নিজের সিনেমা ক্যারিয়ারের উন্নয়ন ছাড়া তেমন কিছু নিয়েই ভাবেন না তিনি।


শুধু তাই নয়, ক্যারিয়ারের স্বার্থে নিজের সংসার-সন্তানকেও তিনি বারবার লোকচক্ষুর আড়ালে রাখতে চেয়েছেন, তার বিরুদ্ধে এমন ঘটনাও রয়েছে বিনোদন জগতে।

এ অভিনেতা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনেও নীরবতা ভর করেছিল তার ওপর। একেবারে শেষ দিকে আন্দোলনে ছাত্রদের জয় যখন প্রায় নিশ্চিত, সেই সময় তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি দায়সারা পোস্ট দিয়েছিলেন।

অন্যদিকে দেশের বন্যা পরিস্থিতিতে সক্রিয় বিনোদন অঙ্গনের তারকারা। কেউ কেউ বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে ছুটে যাচ্ছেন দুর্গত মানুষের কাছে। কেউ কেউ টিএসসিতে ত্রাণকেন্দ্রে সরেজমিন খাদ্রসামগ্রী ছাড়াও টাকা দান করছেন। সেখানে শাকিব খানের নীরবতায় বিস্মিত হয়েছেন অনেকেই।

এ অভিনেতার নীরবতায় সমালোচনা করেছেন নেটিজেনরা। এক নেটিজেন শাকিবকে উদ্দেশ্য করে লিখেছেন— ‘আপনি শুধু টাকাই ইনকাম করে যান। আর কিছু ভাবতে হবে না!

অন্যজন লিখেছেন, ‘দেশের চরম দুঃসময়ে ঘুমিয়ে আছেন ঢালিউড কিং শাকিব খান। এভাবে সবসময় দেশের বিপদে ঘুমিয়ে থাকুন। আরেকজন নেটিজেন মন্তব্য করেছেন— ‘প্রিয় খান সাহেব, বন্যা বা বানভাসিদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি, ভক্ত হিসাবে এটুকু অনুরোধ।

এদিকে বন্যায় নীরব থাকলেও নিজের সিনেমা নিয়ে সরব শাকিব খান। সম্প্রতি মালয়েশিয়ায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘তুফান’। সেটির প্রচারণা ঠিকই ফেসবুকে চালাচ্ছেন এ অভিনেতা। সেখানেও তার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

এসএম