tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২৩, ১৫:২৭ পিএম

বৃষ্টির মধ্যে চলছে বিএনপির রোডমার্চ, নেতাকর্মীদের ঢল


image-242453-1696497002

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখী বিএনপির তারুণ্যের রোডমার্চ চলছে। এ কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন অবস্থানে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা।


বৃহস্পতিবার (৫ অক্টোবর) বৃষ্টি উপেক্ষা করে ফেনীর মহিপালে জড়ো হয়েছেন বৃহত্তর নোয়াখালীর তিন জেলার হাজার হাজার নেতাকর্মী।

অতিথিদের উপস্থিত হওয়ার আগে ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী জেলা থেকে ব্যানার ও ফেস্টুন নিয়ে মহিপাল ফ্লাইওভারের দক্ষিণাংশে সমবেত হয়েছেন নেতাকর্মীরা। রোডমার্চে পিকআপ, মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে বিএনপির কর্মীরা ফেনীর পথসভায় এসেছেন। ফেনীর পথসভা শেষে রোডমার্চ চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করবে।

রোডমার্চে নোয়াখালী থেকে আসা বিএনপি নেতাকর্মীরা বলেন, দীর্ঘদিন পর এত বড় পরিসরে দলীয় কর্মসূচিতে অংশ নিচ্ছি। আবহাওয়া কিছুটা খারাপ হলেও দলীয় টানে সভাস্থলে আছি। এ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন নিশ্চিত করা হবে। আমাদের নেত্রীকে আন্দোলন করে মুক্ত করে আনব।

242453_1
বৃষ্টির মধ্যে চলছে বিএনপির রোডমার্চ, নেতাকর্মীদের ঢল

কর্মসূচিতে ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে স্থায়ী কমিটির অন্যতম সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান জয়নল আবেদীন ভিপি, আব্দুল আউয়াল মিন্টু, মোহাম্মদ শাহজাহান, বরকত উল্ল্যাহ বুলু, চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমসহ কেন্দ্রীয় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিত থাকার কথা রয়েছে।

এদিকে বিএনপির রোডমার্চ ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর মোহাম্মদ আলী থেকে কসকা বাজার পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার সড়কে যানজট তৈরি হয়েছে।

এনএইচ