tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৩ জানুয়ারী ২০২২, ১৩:০৯ পিএম

বাউফলে বাস দুর্ঘটনায় নিহত ও আহতদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেছেন: ড. মাসুদ


ড. শফিকুল ইসলাম মাসুদ.jfif

বাউফল উন্নয়ন ফোরামের চেয়ারম্যান ড. মু. শফিকুল ইসলাম মাসুদ ০২ জানুয়ারি (রবিবার) পটুয়াখালী জেলার বাউফলে বাস দুর্ঘটনায় নিহত ৯ জন সহ মারাত্মকভাবে আহত অন্যান্য যাত্রীদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেছেন।


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি এবং বাউফল উন্নয়ন ফোরামের চেয়ারম্যান ড. মু. শফিকুল ইসলাম মাসুদ ০২ জানুয়ারি ২০২২ রবিবার পটুয়াখালী জেলার বাউফলে বাস দুর্ঘটনায় নিহত ৯ জন সহ মারাত্মকভাবে আহত অন্যান্য যাত্রীদের প্রতি সহমর্মিতা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

তিনি দুর্ঘটনায় নিহত সকল মরহুমদের রূহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত সব পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন সবার নেক আমল সমূহ কবুল করে তাদের জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও নিকট আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন। আমীন।

উল্লেখ্য পটুয়াখালী বাউফলের কাগুজিরপুল বাসষ্টান্ড থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ধানসিঁড়ি নামের বাসটি বাকেরগঞ্জ এর আগে বটতলা নামক স্থানে দূর্ঘটনার শিকার হয়ে ৯ জন ইন্তেকাল করেন।

এছাড়াও এ ঘটনায় বাউফল উপজেলার স্থানীয় অনেক সাধারণ লোক মারাত্মকভাবে আহত হয়েছেন। অনেককে মুমূর্ষু অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ড. মাসুদ দোয়া করে বলেন, মহান আল্লাহ তাআলা নিহতদেরকে শাহাদাতের মর্যাদা দান করুন এবং যারা চিকিৎসাধীন অসুস্থ অবস্থায় রয়েছেন তাদেরকে দ্রুত সুস্থতা দান করুন। আমীন। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন